চাটখিলে নির্বাচনী পোস্টার হবে আলোর দিশারী স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের লেখার খাতা

চাটখিলে নির্বাচনী পোস্টার হবে আলোর দিশারী স্কুলের সুবিধাবঞ্চিত শিশুদের লেখার খাতা

সদ্য সমাপ্ত হওয়া চাটখিল পৌর নির্বাচনের পোস্টার হবে আলোর দিশারী স্কুলের সুবিধাবঞ্চিত ও পথশিশুদের লেখার খাতা। চাটখিলের অলিগলি ছেয়ে যাওয়া এসব পোস্টার আমার, আপনার চোখে শুধুই আবর্জনা। অল অব ওয়ান বিডি চাটখিল পরিবার এ আবর্জনাকেই সম্পদে রূপ দেওয়ার প্রত্যয় নিয়ে চাটখিল পৌরসভার আশপাশে সকল জায়গা হতে নির্বাচনী পোস্টারগুলো সংগ্রহ করে। এতে করে পোস্টার কর্তৃক পরিবেশ দূষণের হাত থেকে রক্ষা পেল পৌরবাসী। তার পাশাপাশি এসব অব্যবহৃত পোস্টার দিয়ে সুবিধাবঞ্চিত ও পথশিশুদের জন্য আলোর দিশারী স্কুলের শিক্ষার্থীদের জন্য লেখার কাগজ তৈরি করা হবে। আর সে বর্জ্যরে ন্যায় নির্বাচনী পোস্টারগুলো সংগ্রহ করে অল অব ওয়ান বিডি চাটখিলের গর্বিত সদস্যরা।

উল্লেখ্য, অল অব ওয়ান বিডি সুবিধাবঞ্চিত ও পথশিশুদের জন্য ২০২০ সালের ১ আগস্ট বেদেপল্লি সংলগ্ন এ বিদ্যালয়টির কার্যক্রম শুরু করে। প্রতিষ্ঠানটির শুরু থেকেই প্রতিষ্ঠানের উপদেষ্টা ও চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এইচ এম আলী তাহের ইভু সার্বিক সহযোগিতা করে আসছেন।

বর্তমানে আলোর দিশারী বিদ্যালয়টির ভূমি-ভবনসহ সার্বিক বিষয়ে প্রতিষ্ঠানটি বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, নোয়াখালী ০১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সংরক্ষিত-৩৩ মহিলা সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী এমপির সুদৃষ্টি কামনা করেছেন।

সংগঠনটির প্রচার সম্পাদক মো. জাসেম আলম জানান, এই পোস্টারগুলো নষ্ট না করে এগুলোর ব্যতিক্রম ব্যবহারের উদ্যোগ নেয় আমাদের সহযোদ্ধাবৃন্দ। যে কারণে সংগঠনটিকে উপজেলা প্রশাসনসহ সচেতন মহল শুভেচ্ছা জানিয়েছেন। পোস্টারগুলো কাজে লাগিয়ে আমরা চাটখিলকে করেছি প্রায় বর্জ্যমুক্ত। অল অব ওয়ান বিডি মানে ব্যতিক্রম কিছু করা। আপনার আমার কাছে যা বর্জ্য অন্যের কাছে তা সম্পদ। আসুন আমরা প্রত্যেকে নিজ নিজ জায়গা থেকে অসহায়দের পাশে দাঁড়াই।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে