​বিএনপি-জামায়াতকে নিষিদ্ধের দাবি নিখিলের

​বিএনপি-জামায়াতকে নিষিদ্ধের দাবি নিখিলের

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বিএনপি ও জামায়াত একটি জঙ্গী-সন্ত্রাসী দল হিসেবে আখ্যায়িত করে নিষিদ্ধ করার দাবি জানিয়েছেন। তিনি বলেন, যতদিন এদলগুলো রাজনীতি করার সুযোগ পাবে ততদিন মানুষের অকল্যাণে কাজ করবে।

তিনি আরো বলেন, বাংলাদেশ বর্তমানে মাথা উঁচু করে বিশ্ব দরবারে দাড়িয়েছে। বিশ্বের কাছে এ দেশ এখন মডেল হিসেবে পরিণত হয়েছে। এসব সম্ভব হয়েছে এদেশের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে। উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ এখন বিশ্বে সুণাম অর্জনকারী দেশে পরিণত হয়েছে।

বুধবার (২৪ ফেব্রুয়ারী) বিকেলে রায়পুর পৌর বাস টার্মিণালে লক্ষ্মীপুর জেলার রায়পুর পৌর নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী মো: গিয়াস উদ্দিন রুবেল ভাটের নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন।

তিনি বলেন, আমাদের নেত্রী শেখ হাসিনা বলেছেন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে দুর্বার গতিতে, বাংলাদেশ আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। এ দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম সমাজকে অত্যন্ত শ্রদ্ধা করেন। আলেম সমাজ একটি দেশের অগ্রণী ভূমিকা পালন করে থাকে। এদেশের মসজিদ মাদ্রাসার উন্নয়নে আওয়ামী সরকার কাজ করে যাচ্ছে।

তিনি নৌকা প্রতীকের প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে উদ্দেশ্য করে বলেন, আগামী ২৮ তারিখের নির্বাচনে জয়ী হয়ে এ রায়পুরের উন্নয়নে মনোনিবেশ করতে হবে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। মাদক ও সন্ত্রাসমুক্ত রায়পুর গড়তে সততার সাথে কাজ করার আহবান জানান।

নিখিল রায়পুরবাসীকে উদ্দেশ্য করে বলেন, যে আশা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রুবেলকে পাঠিয়েছেন আপনারা ভোটের মাধ্যমে তাকে জয়ী করে রায়পুরের মানুষের জন্য কাজ করার সুযোগ করে দিবেন সে প্রত্যাশা রইল। একই সাথে তিনি যুবলীগ নেতাকর্মীদেরকে রায়পুরে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী গিয়াস উদ্দিন রুবেল ভাটকে জয়ী করার জন্য মাঠে কাজ করতে নিদের্শ প্রদান করেন।

জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহউদ্দিন টিপুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্যাহ আল নোমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ আলী খোকন, যুবলীগের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য হাসিবুর রহমান পবনসহ কেন্দ্রীয় যুবলীগ ও লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সভায় জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিল এর আগে দুপুরে জেলা যুবলীগ কার্যালয়ে দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেন।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে