​বাউফলে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

​বাউফলে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু

পটুয়াখালীর বাউফল উপজেলার কাছিপাড়া ইউনিয়নের দড়িয়াবাদ গ্রামে রিমা বেগম (২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত চার বছর আগে কাছিপাড়া ইউনিয়নের দড়িয়াবাদ গ্রামের আবদুল বারেক হাওলাদারের ছেলে সজিব হাওলাদারের (২৭) সাথে একই ইউনিয়নের দীঘিরপাড় গ্রামের বাবু মৃধার মেয়ে রিমা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে রাইসা নামের তিন বছরের এক মেয়ে আছে। ৩/৪দিন আগে পারিবারিক কলহের জের ধরে সজিব হাওলাদার তার স্ত্রী রিমা বেগমকে মারধর করে।

ঘটনার দিন বৃহস্পতিবার সকালে রিমা বেগমকে অসুস্থ অবস্থায় কালিশুরী স্লোব বাংলাদেশ নামের একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানের কত্যর্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এরপর রিমা বেগমের লাশ স্বামীর বাড়ি নিয়ে যাওয়া হয়।

দাফনের জন্য লাশের গোসলের সময় কয়েকজন নারী তার শরীরে বিভিন্ন জায়গা নির্যাতনে চিহ্ন দেখতে পান। বিষয়টি স্থানীয় লোকজনের মধ্যে জানাজানি হলে তারা লাশ দাফনে বাধা দেন।

এ খবর শুনে ওই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম তালুকদার ঘটনাস্থলে যান। তিনি সাংবাদিকদের বলেন, স্থানীয় লোকজনের মধ্যে সন্দেহের সৃষ্টি হলে আমি বিষয়টি পুলিশকে জানাই।’

মৃত রিমা বেগমের স্বামী সজিব বলেন, ‘১০/১২ দিন আগে আমার স্ত্রী ডায়েরিয়ায় আক্রান্ত হয়। শারীরিক দুর্বলতার কারণে তিনি মারা গেছেন। আমি আমার স্ত্রীকে কোন নির্যাতন করিনি।

বাউফল থানার ওসি আল মামুন (তদন্ত) বলেন, ঘটনা জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। সন্দেহজনক হলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে