চকরিয়ায় চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

চকরিয়ায় চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে যুবকের আত্মহত্যা

কক্সবাজারের চকরিয়ায় মৃত্যুর আগে সবার উদ্দেশ্যে চিরকুট লিখে জহিরুল ইসলাম রানা (২১) নামের যুবক চিরকুট লিখে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

বুধবার (৭ এপ্রিল) রাত সাড়ে ৮টার সময় চকরিয়া পৌরসভার ৬ নং ওয়ার্ডের মগবাজারস্থ মাষ্টার পাড়া (খামারপাড়া) গ্রামে ঘটেছে এ ঘটনা। যুবক রানা ওই এলাকার নুর নবী সওদাগরের বড় ছেলে।

আত্মহত্যা ঘটনায় কাউকে দায়ী না করতে সে আগেভাগে চিরকুটে লিখে গিয়েছে। পরিবার সদস্যরা তাঁর কক্ষ থেকে হাতের লেখা চিরকুটটি উদ্ধার করেছে। সেই চিরকুটে যুবক রানা তার আদরের ছোট ভাইটিকে সুনজরে দেখার জন্য বাবার প্রতি আকুতি জানিয়েছে। ঘটনার খবর পেয়ে রাতেই চকরিয়া থানা পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

পরিবার ও স্থানীয় প্রতিবেশি লোকজনের বরাত দিয়ে স্থানীয় সমাজকর্মী এনামুল হক মঞ্জু বলেন, বউ এনে দেয়ার জন্য পিতাকে অনেক বার বলেছে যুবক রানা। তাতে গুরুত্ব দেয়নি পিতা নুর নবী সওদাগর। বরং নিজের ব্যবসা প্রতিষ্ঠান চাউলের দোকানে সারাক্ষণ খাটাতো। এই যন্ত্রণা থেকে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মুহাম্মদ যোবায়ের বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ বৃহস্পতিবার কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে