অভিমানে ছেলের আত্মহত্যা, দাফনের পর বাবার মৃত্যু!

অভিমানে ছেলের আত্মহত্যা, দাফনের পর বাবার মৃত্যু!

যাযাদি ডেস্ক : ছেলে মা-বাবার ওপর অভিমান করে আত্মহত্যা করে। আর সেই ছেলেকে দাফন করে আসার পর বাবার মৃত্যু হয়। রংপুরের মিঠাপুকুর উপজেলায় একই পরিবারে একদিনের ব্যবধানে ছেলে ও বাবার মৃত্যুর ঘটনা ঘটেছে। এতে নিহতের পরিবার, আত্মীয়-স্বজনের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া। উপজেলার কাফ্রিখাল ইউনিয়নের শ্যামপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

গত মঙ্গলবার (০৬ এপ্রিল) সন্ধ্যায় পরিবারের ওপর অভিমান করে আব্বাস আলী নামে এক কিশোর আত্মহত্যা করে। এ ঘটনায় ভেঙে পড়েন তার বাবা মোজাম্মেল হক। কিন্তু ছেলের অকাল মৃত্যুর শোক কাটতে না কাটতে পরদিন বুধবার (৭ এপ্রিল) বিকেলে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান আব্বাসের বাবা। এলাকাবাসী বলছেন, ছেলের মৃত্যুর শোক সইতে না পেরে ঘটনার ২৪ ঘণ্টা পার না হতেই মোজাম্মেল হকের মৃত্যু হয়েছে।

বাবা-ছেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কাফ্রিখাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হাসান ।

পারিবারিক সূত্রে জানা গেছে, পারিবারিক বিষয় নিয়ে মা-বাবার সঙ্গে অভিমান করে মঙ্গলবার সন্ধ্যায় নিজের শয়নকক্ষে ফাঁস দিয়ে আত্মহত্যা করে কিশোর আব্বাস মিয়া। পরদিন বুধবার সকালে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

ছেলেকে কবর দিয়ে এসে শোকে স্তব্ধ বাবা মোজাম্মেল হক বিকেলে মৃত্যুর কোলে ঢলে পড়েন। একদিনের ব্যবধানে বাবা-ছেলের মৃত্যুতে পরিবার ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে মিঠাপুকুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিরুজ্জামান জানান, ২৪ ঘণ্টারও কম সময়ের ব্যবধানে বাবা-ছেলের মৃত্যু হৃদয়বিদারক। আমরা আব্বাস আলীর মৃত্যুর কারণ উদঘাটনের চেষ্টা করছি।

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তবে তার বাবা মোজাম্মেল হকের স্বাভাবিক মৃত্যু হওয়ায় ময়নাতদন্ত ছাড়া দাফন সম্পন্ন হয়েছে। যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে