মাইনুল, জাহাঙ্গীর ঈদ উপহার পেলেন ইজিবাইক

মাইনুল, জাহাঙ্গীর ঈদ উপহার পেলেন ইজিবাইক

ফরিদপুরের ভাঙ্গায় অসহায় চার ব্যক্তিকে ঈদ উপহার হিসেবে দুটি ইজিবাইক ও দুটি অটোভ্যান প্রদান করেছেন ইউপি চেয়ারম্যান।

মঙ্গলবার দুপুরে উপজেলার চুমুরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াৎ হোসেন জালাল নিজস্ব অর্থায়নে অসহায় চার ব্যক্তির হাতে চাবি তুলে দেন।

এছাড়া প্রায় ৪ হাজার পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি, পাঞ্জাবি, গুঁড়ো দুধ, সেমাই, চাল, তেলসহ বিভিন্ন খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ করেছেন ইউপি চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন জালাল।

চুমুরদী ইউনিয়ন ভাঙ্গা উপজেলার মধ্যে সবচেয়ে ছোট ইউনিয়ন হওয়ায় প্রায় শতভাগ গরিব ও অসহায় এসব ঈদ সামগ্রী উপহার হিসেবে পেয়ে খুশি হয়েছেন। পাশাপাশি ইউপি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

ইজিবাইক পেয়ে খুশি চুমুরদী ইউনিয়নের রায়পাড়ার বাসিন্দা মাইনুল শেখ।

তিনি বলেন, এতদিন ভাড়া নিয়ে ইজিবাইক চালাতাম। যা রোজগার করতাম তার বেশির ভাগই ইজিবাইক ভাড়া বাবদ দিয়ে দিতে হতো। এখন নিজের ইজিবাইক হলো, যা রোজগার হবে তার সবই থেকে যাবে। এখন পরিবারের সদস্যদের নিয়ে ভালোভাবে চলতে পারব।

তিনি আরও বলেন, ইউপি চেয়ারম্যান অনেক ভালো মানুষ। শুধু আমাকেই ইজিবাইক কিনে দেননি, এরকম অনেক মানুষকেই কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন তিনি। এছাড়া মাঝে মধ্যেই অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণসহ সব ধরনের সহযোগিতা করে থাকেন চেয়ারম্যান।

ইজিবাইক পেয়ে খুশি জাহাঙ্গীর বেপারীও। তিনি বলেন, চেয়ারম্যানের দেওয়া ঈদ উপহার ইজিবাইক পেয়ে আমি খুব খুশি। আমার জীবনের গতিপথ পরিবর্তন করতে পারব। স্ত্রী সন্তানদের মুখে দুমুঠো ভাত ভালোভাবে তুলে দিতে পারব।

তিনি আরও বলেন, ঈদটা যেন হাসি মুখে কাটাতে পারি তার জন্য পরিবারের সবার জন্য শাড়ি, লুঙ্গি ও খাদ্য সামগ্রীও দিয়েছেন চেয়ারম্যান।

চুমুরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাখাওয়াৎ হোসেন জালাল বলেন, ইউপি চেয়ারম্যান হিসেবে এসব বিতরণ করছি এমনটা নয়। আমার পিতা আজাহার উদ্দিনকে দেখেছি বহু বছর ধরেই অসহায় গরিবদের মাঝে প্রতি ঈদে ও বিশেষ কোনো দিনে সবার প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিতে। আমি তার সন্তান হিসেবে যতদিন বেঁচে থাকব অসহায়দের পাশে দাঁড়িয়ে তাদের দুঃখ লাঘবের চেষ্টা করে যাব।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে