​ পীরগাছায় জুয়ার আসর থেকে ইউপি সদস্য সহ আটক ৮

​  পীরগাছায় জুয়ার আসর থেকে ইউপি সদস্য সহ আটক ৮

রংপুরের পীরগাছায় জুয়ার আসর থেকে এক ইউপি সদস্যসহ ৮ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার হয়েছে।

আটককৃতরা হলেন, উপজেলার ইটাকুমারী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) আমিনুল ইসলাম রেজা (৪০) এবং এবই ইউনিয়নের ফজলুল হক (৪২), আজাদুল ইসলাম (২৮), আলমগীর হোসেন (৩২), সৈয়দ আলী (২৬), জালাল উদ্দিন (২৮), শিপন মিয়া (২৮), জয়নাল উদ্দিন (৫৫)।

জুয়াড়িদের আটকের বিষয়টি নিশ্চিত করে পীরগাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, শুক্রবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওসি জানায়, বৃহস্পতিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বড়হায়াৎখা গ্রামের সিরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সেখান থেকে কয়েকজন পালিয়ে গেলেও আটজনকে হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ টাকাসহ জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়। এ ঘটনায় শুক্রবার দুপুরে পীরগাছা থানায় মামলা করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি আজিজুল ইসলাম।

ওসি আরও বলেন, জুয়া বন্ধে বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। পীরগাছা উপজেলায় জুয়া, মাদক, ইভটিজিং, চুরি-ছিনতাইসহ সব ধরনের অপরাধ দমনে কাজ করছি। কোথাও কোনো অপরাধ সংঘটিত হওয়ার তথ্য পেলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে