হিরো আলম দাম ১২ লাখ

হিরো আলম দাম ১২ লাখ

এ বছর কোরবানির হাটে উঠবে হিরো আলম নামে একটি কোরবানির পশু। ঈদুল আযহা বা কেরাবানির ঈদকে সামনে রেখে প্রতি বছর শখের বসে খামারিরা বিভিন্ন নামে কোরবানির পশু পালন করেন । সামাজিক যোগাযোগ মাধ্যম সহ অভিনয় জগতে অল্প দিনেই পরিচিতি লাভ করেন হিরো আলম নামের একজন ব্যাক্তি । আলোচিত এ ব্যাক্তির নামে নামকরন করে এবার হিরো আলম নামের আকর্ষণীয় একটি ষাঁড় পালন করেন টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার বটতলা গ্রামের প্রবাসী কামরুজ্জামনের স্ত্রী জয়নব বেগম । হিরো আলম নামের আকর্ষণীয় বেশ বড় আকৃতির ষাঁড়টি দেখতে জয়নব বেগমরে বাড়িতে ভীড় করছেন অনেকেই ।

জানা গেছে, ফ্রিজিয়ান জাতের ওই ষাঁড়টির ওজন প্রায় ৩১ মন হবে বলে ধারণা করা হচ্ছে। হিরো আলম নামের ষাঁটির বয়স ৪ বছর । এছাড়া লম্বায় সাড়ে ৮ ফুট, এবং উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি । ষাঁড়টির দাম হাঁকা হচ্ছে ১২ লাখ টাকা । হিরো আলম নামের ষাঁড়টিকে বিক্রির জন্য ঢাকা গাবতলীর হাটে উঠানো হবে ।

খামারি জয়নব বেগম জানান, ্ প্রতি কোরবানির ঈদেই বিক্রির জন্য ষাঁড় পালন করেন তিনি। তার খামারে এবছরেও ৩টি ষাঁড় পোষেছেন তিনি। এদের মধ্যে বেশ বড় আকৃতির ষাড়টির নাম রেখেছেন হিরো আলম । প্রায় দেড় বছর আগে পাবনা জেলা থেকে সাড়ে তিন লাখ টাকা মূল্যে ফ্রিজিয়ান জাতের ওই ষাঁড়টি ক্রয় করেন । এরপর আলোচিত হিরো আলমের নামে নামকরন করেন ষাড়টির । বেশ বড় আকৃতি এবং হিরো আলম নামকরন করায় ষাঁড়টি এলাকায় বেশ সাড়া জাগিয়েছে ।

দেলদুয়ার উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা এনায়েত করিম জানান, হিরো আলম নামের ষাঁড়টি উপজেলার মধ্যে সব চেয়ে বড় আকৃতির । ষাঁড়টিকে প্রাকৃতিক খাবার খাইয়ে লালন পালন করেছেন জয়নব বেগম ।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে