সাংবাদিক মুজাক্কির ও আলাউদ্দিন হত্যাকান্ডের সুষ্ঠু বিচার চাই: আবদুল কাদের মির্জা

সাংবাদিক মুজাক্কির ও আলাউদ্দিন হত্যাকান্ডের  সুষ্ঠু বিচার চাই: আবদুল কাদের মির্জা

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, কোম্পানীগঞ্জে বিগত ৬ মাস যা কিছু ঘটেছে সকল বিষয়ে আপনাদের ধারণা আছে, নতুন করে আর কিছু বলতে চাই না। যে তান্ডব চলেছে আপনারা সাংবাদিক সমাজ নিরপেক্ষভাবে সংবাদ পরিবেশন করেছেন, এটা আমি মনে প্রাণে বিশ্বাস করি। দুই একজন সাংবাদিক তাদের ব্যক্তিগত স্বার্থে নিউজ করেছেন। দলের কাছে, প্রশাসনের কাছে আমার দাবী হচ্ছে কোম্পানীগঞ্জে সাংবাদিক মুজাক্কির ও সিএনজি চালক আলাউদ্দিনকে যারা হত্যা করেছে নিরপেক্ষ তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচার চাই, যাতে তাদের পরিবার ন্যায় বিচার পায়।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে যার কাছে অস্ত্র আছে, সে অস্ত্র উদ্ধার করতে হবে। আমার লোকের কাছেও যদি অস্ত্র থাকে সেগুলোও উদ্ধার করতে হবে।

তিনি বুধবার বিকেল ৪টায় বসুরহাট পৌরসভা মিলনায়তনে কোম্পানীগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে ঈদ উপহার প্রদান কালে এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এ.কে.এম আনোয়ার তোহা, সাধারণ সম্পাদক জাফর উল্যাহ পলাশ, সমকাল প্রতিনিধি তবিবুর রহমান টিপু, যায় যায় দিন পত্রিকার প্রতিনিধি রতি লাল দাস, যুগান্তর প্রতিনিধি শরফুদ্দিন শাহীনসহ সকল সাংবাদিকবৃন্দ।

কাদের মির্জা আরও বলেন, প্রশাসনকে অবশ্যই নিরপেক্ষ হতে হবে। আমাদের যে সব মামলাগুলো আছে নিরপেক্ষ তদন্ত করে দোষীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।

তিনি বলেন, কোম্পানীগঞ্জে শান্তি ফিরিয়ে আনার জন্য অনতিবিলম্বে আমাদের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও প্রশাসনের প্রতি জোর দাবী জানাচ্ছি। আমি কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভাকে মিনি সিঙ্গাপুর করার লক্ষে কাজ করে যাচ্ছি।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে