​ আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হামজা সেক্রেটারি আবু হেনা

​  আজমিরীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হামজা সেক্রেটারি আবু হেনা

হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্টিত হয়েছে। বৃহস্পতিবার (২২ জুলাই) বিকালে ক্লাব মিলানয়তনে অনুষ্টিত নির্বাচনে শেখ আমির হামজা (মানবজমিন) সভাপতি, মো/ আবু হেনা (যায়যায়দিন) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফরিয়াদ, সাধারণ সম্পাদক মো. মাসুক আলী ফরহাদ ও সদস্য শরীয় চৌধুরী নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন। নির্বাচনে মোট ১৬ জন ভোটার তাদের ভোটাদিকার প্রয়োগ করেন।

নির্বাচনে সভাপতি পদে সাবেক সভাপতি স্বপন বনিক ও তার প্রতিদ্বন্দ্বি মেখ আমির হামজা সমপরিমান ভোট পেলে লটারির মাধ্যমে সভাপতি নির্বাচন হয়েছেন মেখ আমির হামজা। অন্যদিখে সাবেক সাধারণ সম্পাদক এবায়দুর রহমান রাসেলের চেয়ে ৪ ভোট বেশি পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হন মোঃ আবু হেনা ও কোষাদক্ষ্য পদে বিনাপ্রতিদন্ধায় বিকে ব্যানার্জী নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের পরপরই বিজয়ী ও পরাজিত প্যানেলের সমন্বয়ে সর্বসম্মতিক্রমে উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। নয়া কমিটির সদস্যরা হলেন, সহ-সভাপতি ফরহাদ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ক্রীয়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, দপ্তর ও পাঠাগার সম্পাদক মিলন মাহমুদ, কার্যনির্বাহী সদস্য স্বপন বনিক, এবায়দুর রহমান রাসেল, সঞ্জিব রায় চক্রবত্তীর্, মোজাহিদ মিয়া।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে