দোহারে করোনা উপসর্গে বৃদ্ধার মৃত্যু, দাফনের দায়িত্ব নিলেন ইউএনও

দোহারে করোনা উপসর্গে বৃদ্ধার মৃত্যু, দাফনের দায়িত্ব নিলেন ইউএনও

ঢাকার দোহার উপজেলার লটাখোলা এলাকায় করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া এক বৃদ্ধাকে দায়িত্ব নিয়ে দাফন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এ এফ এম ফিরোজ মাহমুদ।

জানা যায়, করোনার উপসর্গ নিয়ে উপজেলার পশ্চিম লটাখোলা গ্রামের কালু তালুকদারের স্ত্রী রংমালা (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয় মঙ্গলবার সকালে। করোনার ভয়ে স্থানীয়রা মৃত ব্যক্তির গোসল ও দাফন করতে যখন পিছিয়ে থাকে তখন পরিবারের সদস্যরা বিষয়টি তাদের পার্শ্ববর্তী বাসিন্দা দোহার উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দকে জানালে তিনি ফোনে বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদকে জানান। খবর পেয়ে দ্রুত মৃত ব্যক্তির বাড়িতে ছুটে যান ইউএনও। খবর দেন দাফন টিমের সদস্যদের। নিজে দাঁড়িয়ে থেকে দায়িত্ব নিয়ে মৃত ব্যক্তির গোসল ও দাফন কাজ সম্পন্ন করেন ফিরোজ মাহমুদ।

উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ বলেন, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় ওই বৃদ্ধাকে দাফনে সংকোচবোধ করেন স্থানীয়রা। বিষয়টি আমি জানতে পেরে দায়িত্ব নিয়ে দাফন টিমের সদস্যদের এনে তার গোসল ও দাফন কাজ সম্পন্ন করেছি। করোনার এমন পরিস্থিতিতে সকলের মধ্যে মানবিকবোধ জাগ্রত করা খুবই প্রয়োজন।

যাযাদি/ এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে