সোনাগাজী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সোনাগাজী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

সোনাগাজী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী ও সাধারণ সম্পাদক মীর এমরান স্বাক্ষরতি ১৪ সেপ্টেম্বর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, উপজেলা ছাত্রলীগের এক জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক সাংগঠনিক গতিশীলতা ফিরিয়ে আনতে উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে আগামী ১৭ সেপ্টেম্বরের মধ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আগ্রহী প্রার্থীদেরকে বায়োডাটা ও দুই কপি ছবি জমা দেয়ার জন্য অনুরোধ জানিয়েছে।

সর্বশেষ ২০১৫ সালের ১৫ এপ্রিল সম্মেলনের মাধ্যমে নেয়ামত উল্যাহকে সভাপতি ও টুটুল পাটোয়ারীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে সোনাগাজী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি গঠন করা হয়। এক বছরের মাথায় ২০১৬ সালে সাধারণ টুটুল পাটোয়ারীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে অব্যাহতি দিলে সে প্রবাসে চলে যায়। পরবর্তীতে নাজমুল হক মানিককে ভাপরপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। তারও পুলিশে চাকরি হলে অন্য কাউকে ভারপ্রাপ্ত দায়িত্ব দেয়া হয়নি।

উল্লেখ্য: আগামী ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য সোনাগাজী পৌরসভা নির্বাচনে মেয়র পদে নেয়ামত উল্যাহর বড় ভাই হাফেজ হিজবুল্লাহ ইসলামী আন্দোলনের হাত পাখার প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন। এ ব্যাপারে বিলুপ্ত হওয়া কলেজ ছাত্রলীগের সভাপতি নেয়ামত উল্যাহ বলেন, উপজেলা ছাত্রলীগের কাছে আমি এক সপ্তাহ সময় চেয়েছিলাম। কিন্তু উপজেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করে দিয়েছে। আমি আর কোন মন্তব্য করতে চাইনা।

উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন কমিটি বিলুপ্তির সত্যতা নিশ্চিত করে বলেন, সাংগঠনিক গতিশীলতা ফিরিয়ে আনতে এবং নতুন নেতৃত্ব সৃষ্টির লক্ষ্যে ছয় বছর পর কমিটি বিলুপ্ত করা হয়েছে। শীঘ্রই নতুনদের হাতে ছাত্রলীগের নেতৃত্বে তুলে দেয়া হবে।

যাযাদি/এসআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে