গৌরীপুরে স্বামী-স্ত্রীকে ভ্রাম্যমাণ আদালতে দণ্ড

গৌরীপুরে স্বামী-স্ত্রীকে ভ্রাম্যমাণ আদালতে দণ্ড

ময়মনসিংহের গৌরীপুরে মাদক সেবন ও সংরক্ষণের দায়ে মোঃ আব্দুল মান্নান (৪০) ও নাছিমা বেগম (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে কারাদণ্ড ও অর্থদণ্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত। বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ। দণ্ডপ্রাপ্ত দুজন স্বামী-স্ত্রী। তাদের বাড়ি উপজেলার রামগোপালপুর ইউনিয়নের পুম্বাইল গ্রামে।

এর আগে বুধবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর খ সার্কেলের পরির্দশক চন্দন গোপাল সুরের নেতৃত্বে একটি টিম রামগোপালপুর ইউনিয়নের পুম্বাইল গ্রামে অভিযান চালায়। অভিযানে দুই কেজি গাঁজা সহ মোঃ আব্দুল মান্নান ও তার স্ত্রী নাছিমা বেগমকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। পরে আব্দুল মান্নানকে ১ বছর কারাদণ্ড ও এবং ২ হাজার টাকা অর্থদণ্ড ও নাছিমা বেগমকে ১৬ মাস কারাদণ্ড এবং ৪ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যামণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসান মারুফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সত্যতা নিশ্চিত করে বলেন জব্দকৃত গাঁজা পুড়িয়ে বিনষ্ট করা হয়েছে। দণ্ডপ্রাপ্তদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে