​৪০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে কলেজ শিক্ষক শাহিনুর

​৪০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে না  ফেরার দেশে কলেজ শিক্ষক শাহিনুর

৪০ দিন মৃত্যুর সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন সাটুরিয়ায় হামলার শিকার কলেজশিক্ষক শাহিনুর ইসলাম। ৪০ দিন চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়।

জানা যায়, গত ৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার সময় উপজেলার মালশী গ্রামের কলেজশিক্ষক শাহিনুর ইসলামের (৩০) ওপর হামলা হয়।

এ সময় আব্দুর রহমানের বাড়ির পাশে ওতপেতে থাকা একই গ্রামের যুবক সাদ্দাম হোসেনসহ ৪ জন তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পূর্বশত্রুতার জেরে এ হামলা হয়। শিক্ষকের চিৎকারে প্রতিবেশীরা এসে রক্তাক্ত অবস্থায় আহত শিক্ষককে উদ্ধার করে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজে পাঠায়। বৃহস্পতিবার দুপুরে সেখানেই তিনি মারা যান। এ হামলার ঘটনায় শাহিনুর ইসলামের বড় ভাই আব্দুল মান্নান সাদ্দামসহ আরও কয়েকজনের নাম উল্লেখ করে সাটুরিয়া থানায় হত্যা মামলা করেন।

মামলার ৭ দিনের মধ্যে টাঙ্গাইলের মির্জাপুর থেকে অভিযুক্ত মূল আসামি সাদ্দাম হোসেন ও বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও অভিযুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত দুজনের জামিন মঞ্জুর করেন। বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের একটি টিম কাজ করছে। সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, কলেজশিক্ষক হত্যাচেষ্টার মামলায় অভিযুক্ত মূল আসামি সাদ্দাম হোসেনসহ ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে আদালত দুজনের জামিন মঞ্জুর করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারেরও চেষ্টা অব্যাহত রয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে