​গাজীপুরে দুই প্লাটুন বিজিবি মোতায়েন

​গাজীপুরে দুই প্লাটুন বিজিবি মোতায়েন

গাজীপুরে শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণ পরিবেশে সমাপ্ত ও আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে বৃহস্পতিবার রাতে দুই প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

গাজীপুর মহানগরের কাশিমপুর বাজার এলাকায় বৃহস্পতিবার সকালে দূর্বৃত্তরা তিনটি মন্দিরে হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর করেছে। এঘটনার পর থেকে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম বলেন, গাজীপুর মেট্রোপলিটন এলাকার কাশিমপুর থানাধীন ৩টি পূজা মন্ডপে (কাশিমপুর পালপাড়া পূজা মন্দির, সুবেলের বাড়ি পূজা মন্ডপ এবং শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দির) এ কতিপয় দুষ্কৃতিকারী প্রতিমা ভাঙচুর করার অপচেষ্টায় লিপ্ত হয়। এতে ৩টি পূজা মন্ডপের প্রতিমা ক্ষতিগ্রস্ত হয়। নিরাপত্তা বাহিনী, স্থানীয় জনপ্রতিনিধি ও স্থানীয় নাগরিকদের সহায়তায় পুলিশ ওই ঘটনায় জড়িত ১৯ জন দুষ্কৃতিকারীকে আটক করেছে।

তিনি আরো জানান, গাজীপুরে চার শতাধিক মন্দিরে এবারে দূগর্গোৎসব হচ্ছে। এসব মন্দিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য (মেট্রোপলিটন এলাকা এবং মেট্রোপলিটনের বাইরের এলাকার জন্য) দুই প্লাটুন বিজিবি ফোর্স মোতায়েনের করা হয়েছে। এছাড়া প্রতি মন্ডপে পুলিশ ফোর্সের পাশাপাশি স্থায়ী আনসার সদস্যসহ আনসারের টহল পার্টি মোতায়েন রয়েছে। অপরদিকে গাজীপুরের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ বিভিন্ন এলাকায় নিরাপত্তা রক্ষা ও মোবাইল কোর্ট পরিচালনার জন্য দায়িত্বপালন করছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে