দেশব্যাপী সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভোলায় আ'লীগের মানববন্ধন

দেশব্যাপী সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ভোলায় আ'লীগের মানববন্ধন

কুমিল্লাসহ বিভিন্ন স্থানে বিশৃঙ্খল ঘটনায় দেশব্যাপী সাম্প্রদায়িক সম্প্রীতি ও শান্তি শৃঙ্খলা বজায় রাখাতে ভোলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে ভোলা প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। ভোলা জেলা আওয়ামী লীগ আয়োজিত মানববন্ধনে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট মো. জুলফিকার আহমেদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকিব, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ, ভোলা প্রেসক্লাব সভাপতি এম. হাবিবুর রহমানসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন বাংলাদেশে প্রাচীনকাল থেকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ হিসেবে পরিচিত। এখানে মুসলিম, হিন্দু, বৈদ্ধ, খ্রিস্টানসহ সকলে মিলেমিশে একত্রে বসবাস করছি। যার যার ধর্মীয় অনুষ্ঠানাদী সে সে শান্তিপূর্ণভাবে পালন করছে। কিন্তু একটি বিশেষ চক্র রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য সমাজের শান্তি শৃঙ্খলা নষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি নষ্ট করে রাজনৈতিক ফায়দা হাসিলের চেষ্টা করছে। এদেরকে সকলে মিলে একত্রে প্রতিহত করতে হবে। এসময় বক্তারা এসব ঘটনার যথাযথ তদন্ত করে প্রকৃত দোষীদের খুজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে