আলোচিত দাদন হত্যার বিচারের দাবিতে স্বজনদের মানববন্ধন

আলোচিত দাদন হত্যার বিচারের দাবিতে স্বজনদের মানববন্ধন

আলোচিত দাদন চোকদার হত্যার ঘটনায় হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবী জানিয়ে মাদারীপুরের শিবচর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে স্বজন ও বিক্ষুব্দ জনতা। প্রায় ৫শতাধিক নারী-পুরুষসহ নিহতের স্বজনরা শুক্রবার সকাল ১০টার সময় শিবচর প্রেস ক্লাবের সামনে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে। এসময় মানববন্ধনকারীরা নিহত দাদন চোকদারকে নৃশংসভাবে কুপি দেহ থেকে পা বিচ্ছিন করে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে নির্মমভাবে হত্যায় জড়িত আসামিদের ফাসির দাবি জানান।

এজাহার নামীয় আসামি সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখ, মিরাজ শেখ, রাকিব শেখ, মহসিন মুন্সীসহ ১৫/২০জনের সন্ত্রাসীদল এখনও পলাতক রয়েছে। পলাতকদের দ্রæত গ্রেফতার করে সর্বোচ্চ ফাঁসির দাবী জানিয়েছে মানববন্ধনে অংশগ্রহনকারী স্বজনরা।

উল্লেখ্য, গত মঙ্গলবার (২৩ নভেম্বর) শিবচর পৌরসভাধীন পূর্ব শ্যামাইল গ্রামে পূর্বশত্রæতার জেরে দাদন চোকদার নামে একজনকে কুপিয়ে শরীর থেকে পা বিচ্ছিন্ন করা হয়। পরে মাথা, বুকসহ শরীরের গুরুত্বপূর্ণ স্থানে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করা হয়। শিবচর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে নেয়ার পথেই দাদন চোকদার মারা যান।

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো: আনিসুর রহমান জানান, দাদন চোকদারকে নৃশংসভাবে হত্যার ঘটনায় থানায় মামলা হয়। হত্যাকান্ডে জড়িতের গ্রেফতারে পুলিশের বেশ কয়েকটি টিক মাঠে কাজ করছে। খুব শীঘ্রই আসামিরা গ্রেফতার হবে।

যাযাদি/এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে