‘বঙ্গবন্ধুর আদর্শের এক নাম-ই আওয়ামী লীগ’ শ্রীপুরে এমপি রুমানা আলী

‘বঙ্গবন্ধুর আদর্শের এক নাম-ই আওয়ামী লীগ’ শ্রীপুরে এমপি রুমানা আলী

"আমরা সবাই বঙ্গবন্ধুর লোক,আর বঙ্গবন্ধুর আদর্শের এক নাম-ই আওয়ামী লীগ। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর জন্য রাজনৈতিক সংগ্রাম ও কর্মের মধ্য দিয়ে বঙ্গবন্ধু যে দর্শন, নীতি ও আদর্শ আমাদের সামনে রেখে গেছেন তাকে অনুসরণ করেই আমাদের এগিয়ে যেতে হবে।

বঙ্গবন্ধুর আদর্শকে অনুসরণ করলেই একজন ব্যক্তি সুনাগরিক ও আদর্শ মানুষ হয়ে উঠতে পারে। তাই ব্যক্তিগত দ্বন্দ্বে যেনো দলের কোনো নেতাকর্মীর ওপর প্রভাব না ফেলা হয়। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে আওয়ামী লীগের পক্ষে, শেখ হাসিনার পক্ষে, নৌকার পক্ষে ও উন্নয়নের পক্ষে কাজ করতে হবে। এ সরকারের উন্নয়ন গুলোকে জনগণের সামনে উপস্থাপন করে প্রধানমন্ত্রীর সকল বার্তা সাধারণ মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে হবে।

ঐক্যবদ্ধ হয়ে যেকোনো ধরনের অপশক্তির মোকাবেলা করার প্রস্তুত থাকতে হবে। সব কথার শেষ কথা আমি/আপনি আওয়ামীলীগের কর্মী"। গাজীপুরের শ্রীপুরে ২২৭টি অস্বচ্ছল পরিবারের মাঝে বিভিন্ন উপকরণ বিতরণ কালে নেতাকর্মীর প্রতি এমনসব আহবান জানান স্বরাষ্ট্র ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সংরক্ষিত নারী আসন-৩১৪ এর সাংসদ অধ্যাপিকা রুমানা আলী টুসি।

বুধবার (১ ডিসেম্বর) দুপুরের দিকে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী ভবনে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, অসহায় মহিলাদের মাঝে ঢেউটিন ও দুঃস্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, উপজেলা পরিষদের সাবেক চেয়ার আব্দুল জলিল, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মন্ডল বুলবুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য নুরুল ইসলাম শিমুল, আনোয়ার সরকার, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক রুহুল কিস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল আলম রবিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইফুল সবুজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, পৌর যুবলীগের সভাপতি শাওন আকন্দ প্রমূখ।

আলোচনা সভা শেষে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে ২০টি হুইল চেয়ার, বাসস্থান সংকটে থাকা পরিবারের মাঝে ৭ বান ঢেউটিন ও ছিন্নমূল মানুষের মাঝে ২০০টি কম্বল বিতরণ করেন সাংসদ।

অনুষ্ঠান শেষে মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এর আগে, পৌর এলাকার গড়গড়িয়া মাস্টারবাড়ীর পুস্পদাম রিসোর্টের সামনে থেকে একটি র‌্যালি শ্রীপুর সদরে এসে শেষ হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে