বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১ ॥ আটক-৩

বাঞ্ছারামপুরে প্রতিপক্ষের হামলায় নিহত-১ ॥ আটক-৩

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় অলেক মিয়া-(৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। গত রোববার রাত ৮টায় উপজেলার উজানচর (পূর্ব) ইউনিয়নের রাধানগর গ্রামে এই ঘটনা ঘটে। নিহত অলেক মিয়া রাধানগর গ্রামের খুরশিদ মিয়ার ছেলে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার উজানচর ইউনিয়নের রাধানগর গ্রামের নব-নির্বাচিত মেম্বার মহসিন মিয়া ও বর্তমান মেম্বার মাসুদ মিয়ার মধ্যে এলাকার আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে ইতিপূর্বে দুই মেম্বারের লোকদের মধ্যে একাধিকবার সংঘর্ষ হয় ও আদালতে একাধিক মামলা চলমান।

পূর্ব বিরোধের জের ধরে রোববার রাত ৮টায় দু’পক্ষের লোকদের মধ্যে প্রথমে কথা বদানুবাদ ও পরে হাতাহাতি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষের এক পর্যায়ে নব-নির্বাচিত মেম্বার মহসিন মিয়ার সমর্থক অলেক মিয়াকে বেধরক পিটিয়ে আহত করে মাসুদ মেম্বারের লোকেরা।

আশঙ্কাজনকভাবে অলেক মিয়াকে বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ও ঘটনাস্থল থেকে ৩জনকে আটক করে।

এ ব্যাপারে উজানচর (পূর্ব) ইউপির চেয়ারম্যান কাজী জাদিদ-আল-রহমান জনি বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দুই মেম্বারের লোকদের মধ্যে সংঘর্ষে অলেক মিয়া নিহত হয়েছেন। বর্তমানে এলাকার পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে।

এ ব্যাপারে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ৩জনকে আটক করেছে। সোমবার সকালে নিহত অলেক মিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়াটার) মোঃ আবু সাঈদ বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দু’পক্ষের সংঘর্ষে অলেক মিয়া মারা গেছেন। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে আছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনজনকে আটক করা হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে