কুষ্টিয়ায় আহত হনুমান উদ্ধার, বন বিভাগে হস্তান্তর

কুষ্টিয়ায় আহত হনুমান উদ্ধার, বন বিভাগে হস্তান্তর

কুষ্টিয়ার কুমারখালীর জয়নাবাদ বাসিন্দাপাড়া এলাকায় আহত একটি হনুমান উদ্ধার করেছে বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন (বিবিসিএফ) কুষ্টিয়া টিম। শনিবার রাতে কুমারখালী উপজেলার জয়নাবাদ বাসিন্দা পাড়া এলাকায় লিটনের বাড়ি থেকে আহত হনুমামটিকে উদ্ধার করা হয়।

বিবিসিএফ সূত্রে জানা যায়, লাহিনীপাড়া মীর মোশারফ মোড় সংলগ্ন বিদ্যুৎএর টাওয়ারের উঠতে গিয়ে দুইটি হনুমান আহত হয় এর মধ্যে একটি হনুমান ঘটনাস্থলেই মারা যায়। বাকি আহত দুইটি হনুমানের মধ্যে একটি জয়নাবাদ বাসিন্দা পাড়ায় লিটনের বাড়ির উঠানে এসে অবস্থান নেয়। পরে স্থানীয়রা কয়েকটি শিশু মিলে আহত হনুমান কে সেবা দেয়। পরবর্তীতে জয়নাবাদ বাসিন্দা পাড়া এলাকার জনগন মোবাইল ফোনের মাধ্যমে বিবিসিএফকে খবর দিলে বাংলাদেশ জীববৈচিত্র্য সংরক্ষণ ফেডারেশন (বিবিসিএফ) কুষ্টিয়া জেলার সভাপতি দি ফক্স ম্যান শাহাবউদ্দিন মিলন, সাধারণ সম্পাদক পাখি গবেষক এস আই সোহেল সাংগঠনিক সম্পাদক নাব্বির আল নাফিজ বন কর্মকর্তা আব্দুল হামিদ ঘটনাস্থলে পৌঁছে আহত হনুমাটিকে উদ্ধার করেন।

বিবিসিএফ কুষ্টিয়ার টিম লিডার শাহাবউদ্দিন মিলন বলেন, কুমারখালী উপজেলার জয়নাবাদ বাসিন্দাপাড়া এলাকায় একটি হনুমান আহত অবস্থায় পড়ে আছে এমন খবর জানতে পেরে সাথে সাথে আমাদের বিবিসিএফ এর টিম কুষ্টিয়া বন বিভাগের সদস্যরা সেখানে হাজির হয় এবং আহত অবস্থায় হনুমান টাকে উদ্ধার করে বন বিভাগের কাছে হস্তান্তর করা হয়।

যাযাদি/এমডি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

ক্যাম্পাস
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
বিজ্ঞান ও প্রযুক্তি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
হাট্টি মা টিম টিম
কৃষি ও সম্ভাবনা
রঙ বেরঙ

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে