ফুলবাড়ীতে ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংশ

ফুলবাড়ীতে ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংশ

দিনাজপুরের ফুলবাড়ীতে টাস্কফোর্সের অভিযানে জব্দকৃত ১২ লাখ টাকা মূল্যের ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ ধ্বংশ করা হয়েছে।

বুধবার (৬ জুলাই) বিকেল তিনটায় ফুলবাড়ী থানা চত্ত্বরে নির্বাহী ম্যাজিষ্ট্রেড ও বিশেষজ্ঞদের উপস্থিতে এসব যৌন উত্তেজক সিরাপ ধ্বংস করা হয়।

যৌন উত্তেজক সিরাপ ধ্বংশকরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট রিয়াজ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মো.আসাদুজ্জামান, সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোছা. শামিমা আক্তার জাহান, হাজি দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (হাবিপ্রবি) এর রাসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক ড. আতিকুল ইসলাম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম প্রমুখ।

ওসি আশ্ররাফুল ইসলাম বলেন, চলতি সনের গত ২৪ এপ্রিল সন্ধা থেকে ২৫ এপ্রিল বুধবার গভীর রাত পর্যন্ত পুলিশ, বিজিবি ও আনছার সদস্যদের সমন্বয়ে গঠিত টাস্কফোর্স পৌর শহরের তিনটি কুরিয়ার সর্ভিস ও দুইটি বাড়িতে অভিযান চালিয়ে প্রায় ১২ লাখ টাকা মূল্যের মোট ১২০ কার্টুনে ২৫ হাজার বোতল যৌন উত্তেজক সিরাপ উদ্ধার করা হয়। এসময় এই অবৈধ্য যৌন্য উত্তেজক সিরাপ ব্যবসায় জড়িত চার জন জনকে আটক করে ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। টাস্কফোর্স এর অভিযানে জব্দকৃত যৌন উত্তেজক সিরাপ নির্বাহী ম্যাজিস্ট্রেড ও বিশেষজ্ঞদের উপস্থিতে ধ্বংশ করা হলো।

ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রিয়াজ উদ্দিন জানান, মাদক যেমন যুব সমাজকে ধ্বংস করছে, ঠিক তেমনি যৌন উত্তেজক সিরাপ অনেকের কিডনি, লান্স নস্ট করে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। তিনি বলেন মাদকসহ এসব অবৈধ্য যৌন্য উত্তেজক সিরাপ বিক্রেতাদেও বিরুদ্ধে অভিযান অব্যহত থাকবে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে