রামগড়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন

রামগড়ে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন

খাগড়াছড়ির রামগড়ে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯২ তম জন্মবার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার (৮ই আগষ্ট)বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ,দরিদ্র পরিবারের মাঝে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ এবং আলোচনা সভার আয়োজন করে উপজেলা প্রশাসন।

সকালে রামগড় মহিলা ক্লাবের সামনে স্থাপিত বেগম ফজিলাতুন্নেসা মুজিবের দৃষ্টিনন্দন ম্যুরালে পুস্পমাল্য অর্পন করেন রামগড় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ,রামগড় পৌরসভা,উপজেলা মহিলা আওয়ামীলীগ,আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।এরপর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা খোন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন রামগড় পৌরসভার মেয়র মোঃ রফিকুল আলম কামাল।

রামগড় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে "মহীয়সী বঙ্গমাতার চেতনা অদম্য বাংলাদেশের প্রেরণা"এই প্রতিপাদ্য বিষয় এর উপর বঙ্গমাতার জীবনে নিয়ে আলোচনা করেন বক্তারা।

এসময় রামগড় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা বেগম, উপজেলা সহকারী তথ্য অফিসার বেলায়েত হোসেন,মহিলা বিষয়ক কর্মকর্তা জাহাঙ্গীর আলম, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।আলোচনা শেষে মহিলা বিষয়ক অধিদপ্তর এর অর্থায়নে সাতজন প্রশিক্ষিত দুস্থ মহিলা কে সেলাই মেশিন ও তিনজন মহিলাকে দুই হাজার টাকা করে বিতরণ করা হয়েছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে