ভেড়ামারা ফিলিং স্টেশনে আগুন: দগ্ধ আরো ১ জনের মৃত্যু 

ভেড়ামারা ফিলিং স্টেশনে আগুন: দগ্ধ আরো ১ জনের মৃত্যু 
ফাইল ছবি

কুষ্টিয়ার ভেড়ামারায় দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডে ঘটনায় দগ্ধ তিন জনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করে। রবিবার সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬) মৃত্যু হয়েছে। এ ঘটনায় ৩জন নিহত হয়েছেন। তারা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮) ও দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬)। এলাকায় এখন শোকের মাতম।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৮টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের কুষ্টিয়া-দৌলতপুর সড়কের পাশে মহিষাডোরা এলাকার দফাদার ফিলিং স্টেশনে ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভেড়ামারা ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দ্রæত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। এ ঘটনায় ওই ফিলিং স্টেশনে তেল সরবরাহ করতে গিয়ে সাহাজুল ও বিজয় অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতরা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮)। দফাদার ফিলিং স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ তিনজনকে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধ তিনজন হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে রাজিব উদ্দিন রনি (২৬), একই উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪) ও ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ (২৬)। আহতদের মধ্যে রবিবার সকালে সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬) মৃত্যু হয়েছে।

এ ঘটনায় ৩জন নিহত হয়েছেন তারা হলেন, দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের শাহাজুদ্দীনের ছেলে সাহাজুল (৩০) ও একই এলাকায় তৌহিদুল ইসলামের ছেলে বিজয় (২৮) ও দৌলতপুর উপজেলার আল্লাহর দর্গা এলাকার রাজ্জাকের ছেলে ও দফাদার ফিলিং স্টেশনের কর্মচারী রাজিব উদ্দিন রনি’র (২৬)। আহত ২জন হলেন, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দিঘলকান্দি গ্রামের মৃত জয়নালের ছেলে রিমন (১৪) ও ভেড়ামারা উপজেলার বেলাল আলীর ছেলে বিদ্যুৎ (২৬) তারা বর্তমানে মৃত্যুর সাথে পাজ্ঞা লড়ছে।।

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, ট্যাংকি থেকে তেল আনলোড করার সময় হঠাৎ আগুন লেগে এ পর্ষন্ত ৩জন নিহত হয়েছেন। নিহতরা হলেন, সাহাজুল, বিজয় ও রাজিব উদ্দিন রনি । আহতদের মধ্যে ২ জনের অবস্থা আশংকা জন।

যাযাদি/ এসএইচ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে