শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯

জীবননগর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা

জীবননগর(চুয়াডাঙ্গা) প্রতিনিধি
  ১৯ সেপ্টেম্বর ২০২২, ১৪:৫৭

চুয়াডাঙ্গা‘র জীবননগর হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের সভাপতিত্বে অনুষ্ঠানে পবিত্র কোরআন তেলওয়াত করেন স্বাস্থ্য পরিদর্শন আশরাফুজ্জামান। সভাপতি মহোদয় হাজার বছরের শ্রষ্ঠ সন্তান জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানিয়ে সভার কার্যক্রম শুরু করেন। সভায় গত সভার রেজুলেশন পাঠ করা হয় ও কোন আপত্তি না থাকায় সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন ।

এরপর সভাপতি মহোদয় হাসপাতালের লোকবল, এক্সরে মেশিন পাওয়ার জন্য চাহিদা পত্র পাঠানো হয়েছে বলে জানান। এছাড়াও হাসপাতালটি ৫০ শয্যায় উন্নীত হওয়ায় তা দ্রুত উদ্বোধনের জন্য কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে বলেন। এ সময় সভাপতি মহোদয় হাসপাতালের অকেজো এক্সরে মেশিনটি মেরামতের জন্য নগদ অর্থ ও এক্সরে রুমের জন্য একটি এসি ও হাসপাতালের রোগী সাধারনের জন্য ১০টি সিলিং ফ্যান প্রদানের আশ্বাস প্রদান করেন।

সেই সাথে হাসপাতাল এলাকা পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য হাজিরা ভিত্তিক ০২(দুই) জন লোক নিয়োগের জন্য বলেন, যার ব্যবহার সম্পুর্ন তিনি নিজে বহন করবেন বলে আশ্বাস  প্রদান করেন ।

এ সময় উপস্থিত ছিলেন , উপজেলা চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ, উপজেল নির্বাহী অফিসার আরিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: সেলিমা আখতার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু মো. আব্দুল লতিফ অমল, পৌর মেয়র রফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি এম.আর বাবু, জীবননগর সাংবাদিক সমতির সভাপতি জি.এ জাহিদুল ইসলাম জাহিদ বাবু। সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর.এমও মোস্তাফিজুর রহমান সুমন।


যাযাদি/এসএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে