মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯
walton1

উপকুল ট্রেনে পুত্র সন্তান জন্ম দিলেন এক গৃহবধু 

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি
  ০৫ নভেম্বর ২০২২, ২১:৩৪

ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী আন্তঃনগর উপকুল এক্সপ্রেস ট্রেনে এক যাত্রী একটি পুত্র সন্তান জন্ম দিয়েছেন। শনিবার ( ৫ নভেম্বর ) রাতে ট্রেনের ভেতরেই ওই সন্তানের জন্ম হয়। 

রেলওয়ে সূত্রে জানা গেছে, নরসিংদী জেলার সদর উপজেলার বালুসাইর গ্রামের এরশাদের অন্তঃস্বত্ত্বা স্ত্রী তানিয়া বেগমকে নিয়ে তার বাবা গোলাম মাওলা মা লক্ষীপুর জেলার রামগতি বাবার বাড়িতে আন্তঃনগর উপকুল এক্সপ্রেস ট্রেনে করে নিয়ে যাচ্ছিলেন।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন ছেড়ে আসলে ওই গৃহবধুর প্রসব ্যাথা দেখা দিলে ট্রেনে কর্তব্যরত জুনিয়র রেলওয়ে পরিদর্শক (জেআরআই) . আমিনুল ইসলাম বিষয়টি জানতে পেরে চট্টগ্রাম রেলওয়ের উর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে যোগাযোগ করেন এবং ওই ট্রেনে থাকা একজন চিকিৎসকের সহায়তা নেন। ততক্ষণে ওই গৃহবধু ট্রেনের মধ্যে একটি পুত্র সন্তানের জন্ম দেন। 

ট্রেনটি কুমিল্লা স্টেশন পৌঁছলে জেআরআই আমিনুল ইসলাম উন্নত চিকিৎসার জন্য নবজাতকসহ গৃহবধুকে কুমিল্লার একটি প্রাইভেট হসপিটালে প্রেরণ করেন। 

বিষয়টি নিশ্চিত করে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের জুনিয়র রেলওয়ে পরিদর্শক (জেআরআই) . আমিনুল ইসলাম বলেন, নরসিংদী থেকে আসা উপকুল এক্সপ্রেস ট্রেনের যাত্রী তানিয়া বেগম নবজাতক সুস্থ আছেন বলে চিকিৎসকের কাছ থেকে খবর নিয়েছি। 

যাযাদি/মনিরুল

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে