সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯
walton1

শাজাহানপুরে ইউপি সদস্যকে মারপিট

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি
  ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩৭

বগুড়া শাজাহানপুরে ইউপি সদস্যকে মারপিট করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় বুধবার ২৫ জানুয়ারী শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। 


অভিযোগ সুত্রে জানাগেছে, উপজেলার আমরুল ইউনিয়নের ক্ষুদ্র ফুলকোট গ্রামের বাদল মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩২) কয়েকদিন আগে তার বোন ও বাবা-মাকে মারধর করে। পরে শালিস বসিয়ে সেই বিচার তার পক্ষে না করার জের ধরে আমরুল ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও ক্ষুদ্র ফুলকোট গ্রামের আনার আলী মোল্লার ছেলে শহিদুল ইসলাম (৪২) কে একা পেয়ে মারপিট করে এবং তার কাছে থাকা ত্রিশ হাজার টাকা ছিনিয়ে নেয়। এসময় আশেপাশের লোকজন এগিয়ে আসলে সে দৌড়ে পালিয়ে যায়। 

স্থানীয়রা জানান, শফিকুল বেপরোয়া জীবন যাপন করে। কথায় কথায় নিজোর মা-বোনকেও মারপিট করে। আর বেপরোয়া হওয়ায় করনে ভয়ে তার শালিস কেউ করতে চায়না। 

সংশ্লিষ্ট আমরুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম বিমান জানান, একজন ইউপি সদস্য বা জনপ্রতিনিধিকে মারপিট করা একটা ঘৃণ্যতম কাজ। তাই তারা প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন। 

এদিকে শাজাহানপুর থানার ওসি আবদুল কাদের জিলানী বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে