শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

চিরিরবন্দরে ক্রীড়া প্রতিযোগিতা ও উপজেলা আন্তঃইউনিয়ন ভলিবল খেলার পুরস্কার বিতরণ

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি
  ২৮ জানুয়ারি ২০২৩, ২১:২৬

দিনাজপুরের চিরিরবন্দরে শেখ কামাল গেমস্ উপলক্ষ্যে ক্রীড়া প্রতিযোগিতা ও উপজেলা প্রশাসন আন্তঃইউনিয়ন ভলিবল খেলার পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) বিকেল ৫টায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য এবং পুরস্কার বিতরণ করেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. খালিদ হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সহকারি কমিশনার (ভূমি) রুনাল্ট চাকমা, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার সাহা, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সাইফুল ইসলাম, খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল আলিম সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বজলুর রশিদ, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিমউদ্দিন গোলাপ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা বানু, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফজলে এলাহী, উপজেলা সহকারি মাধ্যমিক শিক্ষা অফিসার আলহাজ্ব মো. জিয়াউল ইসলাম এবং স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাংবাদিক মোরশেদ উল আলম।

শেখ কামাল ক্রীড়া প্রতিযোগিতায় বেলতলী বালিকা উচ্চ বিদ্যালয় মেয়েদের খেলায় একক প্রাধান্য বিস্তার করে ও পুরস্কার অর্জন করে। উপজেলা প্রশাসন আন্তঃ ইউনিয়ন ভলিবল খেলায় আউলিয়াপুকুর ইউনিয়ন পরিষদ ২-১ সেটে নশরতপুর ইউনিয়ন পরিষদকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান, সরকারি দপ্তরের কর্মকর্তা, শিক্ষার্থী, ক্রীড়াবিদ ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে