বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

মানিকছড়িতে বর্ণাঢ্য আয়োজনে ওয়ালটন ডে উদযাপন

মানিকছড়ি (খাগড়াছড়ি) প্রতিনিধি
  ২০ মার্চ ২০২৩, ১৯:২১

খাগড়াছড়ির মানিকছড়িতে বর্ণাঢ্য আয়োজনে উদযাপিত হলো ওয়ালটন ডে। দিনটি উপলক্ষে সোমবার (২০ মার্চ) সকাল ১১টায় উপজেলার গরু বাজারস্থ ওয়ালটন প্লাজায় প্রতিষ্ঠানের ও জাতীয় পতাকা উত্তোলন, কেক কাটা ও র‌্যালি বের করা হয়।

ওয়ালটন প্লাজা মানিকছড়ি শাখার ব্যবস্থাপক নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মানিকছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুল। বিশেষ অতিথি ছিলেন যোগ্যাছোলা ইউপি চেয়ারম্যান ক্যয়জরী মহাজন।

অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠানের ও জাতীয় পতাকা উত্তোলনের পর সংশ্লিষ্টদের নিয়ে কেক কাটেন প্রধান অতিথি তাজুল ইসলাম বাবুল। এসময় তিনি বলেন, শিল্প গ্রুপ ওয়ালটন আধুনিক ও মানসম্পন্ন পণ্য উৎপাদন করছে। এসব পণ্য বিদেশে রপ্তানি করে অর্থনীতিতে যেমন অবদান রাখছে, তেমনি বাংলাদেশকে বর্হিবিশ্বের কাছে উন্নত প্রযুক্তির দেশ হিসেবে তুলে ধরছে ওয়ালটন।

পরে ওয়ালটন মানিকছড়ি শোরুমের সংশ্লিষ্ট কর্মকর্তা, কর্মচারী, গ্রাহক ও শুভাকাঙ্ক্ষীদের নিয়ে শুরু হয় র‌্যালি। র‌্যালিটি ইউপি সড়কের আল মদিনা মার্কেট থেকে শুরু হয়ে মানিকছড়ি বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় বিভিন্ন শ্লোগানে ওয়ালটন ডে-এর শুভেচ্ছা জানানো হয় সকলকে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে