শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

নল‌ছি‌টি‌তে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদে স্কুলছাত্রের মৃত্যু

নল‌ছি‌টি (ঝালকা‌ঠি) প্রতি‌নি‌ধি
  ২৩ মার্চ ২০২৩, ১২:০০
ছবি-যাযাদি

ঝালকাঠির নলছিটিতে ধান ক্ষেতে দেওয়া ইদুঁর মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে স্কুলছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। বুধবার (২২ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার পৌর এলাকার শীতলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত জাহিদুল খান নান্দিকাঠি আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার নান্দিকাঠী এলাকার বাসিন্দা রিপন খানের ছেলে জাহিদুল খান (১২) পার্শ্ববর্তী একটি ঘেরে মাছ ধরতে গেলে কোনো কারণে সে ঘেরের পাশে অবস্থিত ধানক্ষেতে পড়ে যায়। এ সময় সেখানে থাকা বৈদ্যুতিক তারে জড়িয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা জাহিদুল ইসলাম অভি বলেন, নিহত জাহিদুল খানের সঙ্গে আরও কয়েকটি ছেলে ছিল তারা জাহিদকে বিদ্যুতের তারে জড়িয়ে ছটফট করতে দেখে বাড়িতে এসে খবর দেয়। এরপর বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে এবং স্থানীয় কাউন্সিলর পুলিশকে খবর দেয়। পরে এ ঘটনায় ক্ষুব্দ জনতা জড়ো হয়ে ধান ক্ষেতের মালিক সুমন হোসেনের বসতঘরে হামলা চালায়। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

এ ব্যাপারে নলছিটি থানার অফিসার ইনচার্জ মু. আতাউর রহমান জানান, ধান ক্ষেতে দেওয়া বিদ্যুতের তারে জড়িয়ে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি হাসপাতাল মর্গে পাঠানো হবে। নিহতের অভিভাবকদের সঙ্গে কথা বলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে