শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

যুবতীকে ধর্ষণের পর গর্ভপাত, দুই সহোদরসহ গ্রেপ্তার ৩  

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ৩০ মে ২০২৩, ১৩:৩০

লক্ষ্মীপুরে এক যুবতীকে একাধিক ব্যক্তি পালাক্রমে ধর্ষণ করার অভিযোগ উঠেছে। এতে ওই মেয়ে গর্ভবতী হয়ে পড়লে ৮ মাস পর তাকে গর্ভপাত করানো হয়।

এ ঘটনায় ৫ জনকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের করা হয়। পুলিশ দুই সহোদরসহ তিনজনকে গ্রেপ্তার করেছে। লক্ষ্মীপুর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের লামচরি লুজারঘাটা (সমসেরাবাদ) এলাকায় এ ঘটনা ঘটে।

অভিযুক্তরা হলেন, ওই এলাকার শাহজাহানের ছেলে মোরশেদ (২৭) ও খোরশেদ (২১), মো. উল্যার ছেলে শাকিল (২৮), আবুল কাশেমের ছেলে সজিব (২১) এবং সুদেব সরকারের ছেলে স্থানীয় ফার্মেসী ব্যবসায়ী মাধব সরকার ৩৮)। এদের মধ্যে মোরশেদ ও তার ভাই খোরশেদ এবং মাধব সরকারকে পুলিশ গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (৩০ মে) সকালে সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. নিজাম উদ্দিন ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তবে গ্রেপ্তারকৃত তিন জন থানা হেফাজতে আছে। তাদেরকে আদালতে সোপর্দ করা হবে।

স্থানীয়রা জানায়, গত ১৯ মে সমসেরাবাদ এলাকার ভূক্তভোগী যুবতীর বাড়ির পেছনের একটি ডোবা থেকে এক নবজাতক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়। পুলিশ মৃতদেহটি মর্গে পাঠায়।

পরিদর্শক নিজাম উদ্দিন ভূঁইয়া পরিবারের অভিযোগের বরাত দিয়ে বলেন, পৌরসভার সমসেরাবাদ এলাকার বাসিন্দা ২০ বছর বয়সী এক যুবতীকে দীর্ঘদিন থেকে ভিন্ন ভিন্ন সময়ে ধর্ষণ করতো কয়েকজন যুবক। এতে সে গর্ভবতী হয়ে পড়ে। ৮ মাসের মাথায় তাকে গর্ভপাত করায় অভিযুক্তরা। একটি ডোবা থেকে নবজাতক শিশুর মৃতদেহ উদ্ধারের পর ঘটনাটি জানাজানি হয়। মৃত শিশুটি ওই যুবতীর ছিল। গর্ভপাতের মাধ্যমে সে মৃত সন্তান প্রসব করে।

তিনি বলেন, এ ঘটনায় যুবতীর বাবা সুলতান মিয়া বাদী হয়ে ৫ জনের নামে মামলা করেছে। এতে ধর্ষণ এবং গর্ভপাতের অভিযোগ আনা হয়েছে। সোমবার অভিযুক্ত তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতে সোপর্দ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে