রোববার, ২৪ সেপ্টেম্বর ২০২৩, ৯ আশ্বিন ১৪৩০
walton

মধ্যনগর প্রেসক্লাবের কমিটি গঠন

মধ্যনগর(সুনামগঞ্জ)প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ১৭:০৮

এম এ মান্নান সভাপতি, নির্বাহী সভাপতি আতিক ফারুকী ও অমৃত সামন্ত কে সাধারণ সম্পাদক করে, ১১ সদস্য বিশিষ্ট কার্যকারী কমিটি গঠন করা হয়েছে।

সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার ২০১৭সালের প্রতিষ্ঠিত একমাত্র সাংবাদিক সংগঠন "মধ্যনগর প্রসক্লাব"৩ বছর মেয়াদী পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

৩১শে'মে বুধবার দুপুরে মধ্যনগর প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এক সাধারণ সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।এসময় পুর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।এবং দ্বিতীয় সভায় উপদেষ্টা মন্ডলীর সদস্য মধ্যনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সঞ্জীব রনজন তালুকদার টিটু'র সভাপতিত্বে মধ্যনগর প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকদের উপস্থিতি ও সর্বসম্মতিক্রমে নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটিতে প্রতিষ্টাতা মন্ডলীর সভাপতি ও দৈনিক যায় যায় দিন পত্রিকার মধ্যনগর প্রতিনিধি এম এ মান্নান'কে সভাপতি করে,দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি আতিকুর রহমান ফারুকী' নির্বাহী সভাপতি,মোঃমোফাক্কারুল হোসেন রূপক সহসভাপতি, দৈনিক ভোরের ডাক প্রত্রিকার মধ্যনগর প্রতিনিধি অমৃত জ্যোতি রায় সামন্ত' সাধারণ সম্পাদক, দৈনিক কালেরকন্ঠ প্রতিনিধি আল-আমীন আহম্মেদ সালমন' সাংগঠনিক সম্পাদক,মানব কণ্ঠের প্রতিনিধি আতাউর রহমান বাসার দপ্তর সম্পাদক,দিনকাল প্রতিনিধি সুরঞ্জন তালুকদারকে কোষাধ্যক্ষ এবং কবি জীবনকৃষ্ণ সরকার ও জেনারুল ইসলাম কে সম্মনিত সদস্য করে ১১জনের কার্য্যকরী একমিটি ঘোষানা করা হয়েছে।

মধ্যনগর প্রেসক্লাবের নব ঘোষিত কমিটির সাংবাদিকগন তৃণমূলের তথ্য আদান প্রদানে এলাকার সর্বমহল লোকজনের সার্বিক সাহায্য সহযোগিতা কামনা করেছেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
shwapno

উপরে