শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১

চাঁদপুরে ৩টি অটোরিকশা ও চোরাই কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ গ্রেপ্তার ৮

চাঁদপুর প্রতিনিধি
  ৩১ মে ২০২৩, ১৭:১৩
চাঁদপুরে ৩টি অটোরিকশা ও চোরাই কাজে ব্যবহৃত প্রাইভেটকারসহ গ্রেপ্তার ৮

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় চুরি যাওয়া তিনটি সিএনজিচালিত অটোরিকশা ও চোরাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারসহ চোর চক্রের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার হাজীগঞ্জ থানা-পুলিশ ও সিলেট নগর পুলিশের সহযোগিতায় অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয়। বুধবার দুপুরে চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ এ তথ্য জানান।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন : আনহার আলী (৩৫), বিল্লাল আহম্মদ (৩৪), বিল্লাল হোসেন (২৪), মো. নজরুল খান (২৬), মো. সোহান মিয়া (২৪), মো. শিমুল আহম্মদ (২৪), আবুল বাছিত (৪০) ও মো. আলমগীর আহম্মদ (২৬)। তাঁদের প্রত্যেকের বাড়ি সিলেটের বিভিন্ন স্থানে। তবে গাড়ি চোর চক্রের নেতৃত্বে থাকা মো. সজলু মিয়া ও উষার আলী পলাতক।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, ২৬ মে হাজীগঞ্জ উপজেলার দক্ষিণ রায়চো এলাকায় শরীফ হোসেন নামের এক ব্যক্তির সিএনজিচালিত অটোরিকশা বাড়ি থেকে চুরি হয়ে যায়। এ ঘটনায় থানায় অভিযোগ এলে জানা যায়, আরও দুটি সিএনজিচালিত অটোরিকশা চুরি হয়ে গেছে। পরে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দের নেতৃত্বে পুলিশ তথ্যপ্রযুক্তির সহায়তায় কুমিল্লা ও সিলেটের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনটি চুরি যাওয়া অটোরিকশা এবং চোরাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করেছে। অভিযানে গ্রেপ্তার করা হয়েছে আটজনকে। আজ বুধবার বিকেলে তাঁদের চাঁদপুর আদালতে সোপর্দ করা হয়।

পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পংকজ কুমার দে, হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ ও উপপরিদর্শক মো. মিজবাহুল আলম প্রমুখ।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে