বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম

পরশুরাম (ফেনী) প্রতিনিধি
  ০১ জুন ২০২৩, ১৭:৪২
চট্টগ্রাম বিভাগের শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার সফিউল আলম

জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৩ উপলক্ষে চট্টগ্রাম বিভাগীয় পর্যায়ে আয়োজিত প্রতিযোগিতায় শ্রেষ্ঠ মাধ্যমিক শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছেন ফেনীর পরশুরাম উপজেলায় কর্মরত মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সফিউল আলম তালুকদার।

গত ২৯ মে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা চট্রগ্রাম অঞ্চলের পরিচালক ও জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৩ এর বিভগীয় পর্যায়ের সদস্য সচিব স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এর আগে তিনি ১৯মে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হয়েছে।

শিক্ষা অফিসার মো. সফিউল আলম তালুকদার ডিজিটাল বাংলাদেশের অংশ হিসেবে শিক্ষায় তথ্যপ্রযুক্তি ব্যবহারে কাজ করে যাচ্ছেন।

তিনি গত বছরের ১০ নভেম্বরে পরশুরাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসাবে দায়িত্ব গ্রহণের পর থেকে উপজেলার স্কুল, কলেজ এবং মাদ্রাসায় মাল্টিমিডিয়া ক্লাস-এ ডিজিটাল কন্টেন্ট দিয়ে পাঠদান শুরু করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন এছাড়াও ডিজিটাল অনলাইন মাধ্যমে শিক্ষা প্রতিষ্টান পরিদর্শন ও প্রতিবেদন তৈরিতে কাজ করে যাচ্ছেন।

তিনি উপজেলায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে তথ্যপ্রযুক্তি নিয়ে কাজ করে যাচ্ছেন। এর আগেও তিনি ২০১৫ সালে পরশুরামে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসাবে কর্মরত ছিলেন।

মো. সফিউল আলম তালুকদার শ্রেষ্ঠ শিক্ষা অফিসার নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি বলেন, শিক্ষা অফিসার হিসাবে সরকারি দ্বায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করে আসছি।সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় এই সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে। ভবিষ্যতে যাতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ নির্বাচিত হতে পারি সেজন্য সকলের কাছে দোয়া কামনা করছি।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে