শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

দামুড়হুদায় গাঁজা ও ফেনসিডিলসহ আটক ৪

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি প্রতিনিধি
  ০১ জুন ২০২৩, ১৭:৫১

চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল-মামুনের দিকনির্দেশনায় দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সাইফুল ইসলামের নেতৃত্বে দামুড়হুদা মডেল থানাধীন কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পের এস আই ইমরান ও এএসআই মোসলেম উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দামুড়হুদা থানাধীন আজ বৃহস্পতিবার সকালে মুজিবনগর - কার্পাসডাঙ্গা সড়কের কানাইডাঙ্গা মোড়ের মসজিদের সামনে থেকে বাসুদেব মন্ডলের ছেলে গৌপিনাথ মন্ডল (৩৫) ও জব্বার সরদারের ছেলে সাইদুর সরকার(৩৬),১০০ বোতল ফেনসিডিল ও পিকাআপ ভ্যানসহ দুই মাদক ব্যবসায়িকে আটক করে।

অপরদিকে গত বুধবার রাত ১০ টার দিকে সদাবরী গ্রামের মোশারফ হোসেনর ছেলে মামুন হোসেন (২৬) ও একই গ্রামের মিজানুর রহমানের ছেলে মনিরুল ইসলাম (২১) কে কার্পাসডাঙ্গা বাঘাডাঙ্গা নতুনপাড়া জামে মসজিদের সামনে কার্পাসডাঙ্গা হইতে দর্শনাগামী পাকা রাস্তার ওপর থেকে ৫ শত গ্রাম একটি YAMAHA FZ S ১৫০ সিসি মোটরসাইকেলসহ ২ জনকে গ্রেফতার করে কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ি সদস্যরা ।মাদক পাচারের জন্য ব্যাবহৃত মোটরসাইকেলটি উপজেলার সদাবরী গ্রামের ইঞ্জিনিয়ার তছিমের বলে জানা গেছে।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার তছিমের সাথে কথা বললে তিনি মোটরসাইকেলটি তার দাবী করে জানান গাড়িটি চাবি সহ রাস্তায় ছিলো। আমি সদাবরী মাধ্যমিক বিদ্যালয়ের নির্বাচন কাজে ব্যাস্ত ছিলাম। ওরা কখন গাড়িটি নিয়ে গেছে আমি দেখেনি ।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে দামুড়হুদা মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলার রুজু করা হয় বলে জানান কার্পাসডাঙ্গা পুলিশ ফাঁড়ির এ এস আই মসলেম।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে