বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

বরিশালে মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতের গণসংযোগ

বরিশাল অফিস
  ০১ জুন ২০২৩, ১৮:৩১
বরিশালে মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতের গণসংযোগ

সরকারের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট চেয়ে নগরীতে গণসংযোগ করেছেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

বৃহস্পতিবার (১ জুন ) সকাল ১০ টার দিকে নগরীর ১৫, ১৮ ও ২১ নং ওয়ার্ডস্থ বটতলা, মুনসুর কোয়ার্টার, অক্সফোর্ড মিশন রোড, করীম কুটির, ফরেস্টার বাড়ি রোডসহ হাতেম আলী কলেজ চৌমাথা এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও পথচারীদের মাঝে গণসংযোগ করেন।

তিনি বরিশাল নগরীর উন্নয়নধারাকে ফিরিয়ে আনার জন্য আগামী ১২ জুন সিটি কর্পোরেশনের নির্বাচনে স্ব স্ব কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এ্যাড. আফজালুল করীম ও ১৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক মোঃ জসিম উদ্দিন আকনসহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় সেখানে উপস্থিত বিভিন্ন গণমাধ্যম কর্মীদের মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত বলেন, বরিশালের মানুষ এতোদিন উন্নয়ন বঞ্চিত ছিলো। তারা এর পরিবর্তন চাচ্ছেন। তারা চাচ্ছেন নতুন নেতৃত্ব। আপামর মানুষ নৌকাকে সমর্থন জানাচ্ছেন।

তারা উন্নয়নের জন্য আবারও নৌকাকে বিজয়ী দেখতে চান। নির্বাচিত হলে এই সব মানুষদের প্রত্যাশা পুরনে সর্বাত্তক চেষ্টা করবেন বলে তিনি জানান।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে