বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১

ধুনটে পালিয়ে যাওয়া সেই আসামি গ্রেপ্তার

ধুনট (বগুড়া) প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১০:০৭
ধুনটে পালিয়ে যাওয়া সেই আসামি গ্রেপ্তার

বগুড়ার ধুনট থানা পুলিশের হেফাজত থেকে পালিয়ে যাওয়া সেই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) রাতে ধুনট থানা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান চালানোর এক পর্যায়ে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত পলাতক আসামী রবিউল হাসান সোহাগ (২৭) কাজিপুর উপজেলার মেঘাই পশ্চিমপাড়া এলাকার মৃত মহির উদ্দিনের ছেলে।

এদিকে ধুনট থানা থেকে আসামী পলায়নের ঘটনায় উর্দ্ধতন কৃর্তপক্ষ এসআই শহিদুল ইসলাম ও কনষ্টেবল মোত্তালিব এবং শাহাদত হোসেনকে ধুনট থানা থেকে ক্লোজড করে বগুড়া পুলিশ লাইন্সে সংযুক্ত করেছেন।

জানাগেছে, গত ৫ জুন দুপুরের দিকে ধুনট উপজেলার মানিকপোটল গ্রামের আব্দুস সোবাহানের একটি অটোভ্যান মরিচতলা বাজার এলাকা থেকে চুরি হয়ে যায়। এঘটনায় ওই ভ্যান চালক বাদী হয়ে ধুনট থানায় একটি জিডি দায়ের করেন।

সোমবার রাত ৩টার দিকে চুরি হওয়া অটোভ্যানটি মথুরাপুর বাজারে বিক্রয়কালে স্থানীয়দের সন্দেহ হলে মিনু মিয়া (৩৬), শাকিল (২৪) ও রবিউল হাসান সোহাগ (২৭) কে তারা গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে।

এদিকে স্থানীয়দের গণধোলাইয়ে অসুস্থ হয়ে পড়ায় আসামী সোহাগ বাবুকে ধুনট থানা থেকে হাসপাতালে নেওয়ার পথে পুলিশের হেফাজত থেকে সে কৌশলে পালিয়ে যায়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) রবিউল ইসলাম বলেন, পালিয়ে যাওয়া সেই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে এবং এঘটনায় তার বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের হয়েছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে