রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

পার্বতীপুরে যুবলীগের পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ০৯ জুন ২০২৩, ১০:২১
পার্বতীপুরে যুবলীগের পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন

দিনাজপুরের পার্বতীপুরে বাংলাদেশ আওয়ামী যুবলীগ পার্বতীপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে পৌর অডিটোরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে শাহ মোহাম্মদ আরাফাত হোসেন কে সভাপতি ও মোঃ শামসুজ্জামান শামস কে সাধারণ সম্পাদক করে পৌর কমিটি ঘোষণা করা হয়।

পার্বতীপুর পৌর যুব লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর যুবলীগের সাবেক সভাপতি তামিম আহাম্মেদ। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি শাহারিয়ার ইফতেখারুল আলম চৌধুরী বিপ্লব।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ আমজাদ হোসেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন মোঃ আমিরুল মোমিনিন মোমিন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

ত্রি-বার্ষিক সম্মেলনে পার্বতীপুর পৌর শাখা যুবলীগের শাহ মোহাম্মদ আরাফাত হোসেনকে সভাপতি ও মোঃ শামসুজ্জামান শামস্ কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পৌর কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পর পরই বাংলাদেশ আওয়ামী যুবলীগের পৌর শাখার নব নির্বাচিত কমিটির সভাপতি ও সম্পাদক এর নেতৃত্বে পার্বতীপুর শহরে একটি আনন্দ মিছিল বের করা হয়।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে