বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শেরপুর পৌরসভা ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট ঘোষনা

শেরপুর জেলা প্রতিনিধি
  ২৫ জুন ২০২৩, ১৭:৪৮
আপডেট  : ২৫ জুন ২০২৩, ১৭:৫০
শেরপুর পৌরসভা ২০২৩-২৪ অর্থ বছরের বাজেট ঘোষনা

শেরপুর পৌরসভার ২০২৩-২৪ অর্থ বছরের ১২১ কোটি ৬১লক্ষ প্রস্তাবিত বাজেটঘোষনা করা হয়েছে। রবিবার (২৬ জুন) দুপরে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ওই বাজেট ঘোষনা করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। ওইসময় তিনি সবুজ ও পরিচ্ছন্ন শহর গড়তে সকলের সহযোগিতা কামনা করেন।

পৌরসভার আগামী ২০২৩-২৪ অর্থ বছরের জন্য ১৯,৩৫,৮৮,৮২০.০০ টাকা আয় ও টাকা ১৮,৩৯,৪৪,০০০.০০টাকা ব্যয় স্মবলিত রাজস্ব বাজেট এবং সরকারীমন্জুরী,কোভিট ১৯ প্রকল্প, জলবায়ু প্রকল্প (CCTF), ডিপিপি, IUGIP, ২৩ শহর প্রকল্প এবংমুলধন সহ ১০২, ২৫, ৮০.৪৭০.৮৮ টাকা আয় ও ৯১, ২৫, ১৭,০০০.০০ টাকা ব্যয় সম্বলিত উন্নয়ন বাজেট সহ সর্ব্ মোট-১২১, ৬১, ৬৯, ২৯০.০০ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষনা করেন ।

এ বাজেট ঘোষনায় আলহাজ্ব গোলাম কিবরিয়া (লিটন) মেয়র শেরপুর পৌরসভা সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন মোঃ নাছির উদ্দিন নাহিদ কাউন্সিলর ৪নং ওর্য়াড শেরপুর পৌর সভা ।

অন্যান্য অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন বিশিষ্ঠ সমাজ সেবিকা বেগম রাজিয়া সামাদ ডালিয়া,শাবিহা জামান শাপলা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শেরপুর সদর উপজেলা, শামছুন্নাহার কামাল সভাপতি শেরপুর জেলা মহিলা আওয়ামীলীগ শেরপুর, মেরাজ উদ্দিন প্রেসক্লাব শেরপুর।

উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম,প্যানেল মেয়র কামাল হোসেন ও নাজমা বেগম, পৌর নির্বাহী কর্মকর্তা বজলুল করিম, প্রেসক্লাবের সভাপতি মোঃ শরিফুর রহমান, সিনিয়র সহসভাপতি মলয় মোহন বল, জেলা ক্রিড়া সংস্থার সাধারন সম্পাদক মানিকদও , বাসস জেলা প্রতিনিধি সিনিয়র সাংবাদিক সন্জিব চন্দ্র বিল্টু, সনিয়ির সাংবাদিক আদিল মাহমুদ উজ্জল,জিএম আফসার বাবুল, হাকিম বাবুল,জি এইচ হান্নান স্থানীয় বিভিন্ন সমাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেত্ববৃন্দ, সুধি সমাজ ও বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রিনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে