রোববার, ১৬ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১

ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের ২ জনকে গ্রেপ্তার

ফেনী জেলা প্রতিনিধি
  ০২ অক্টোবর ২০২৩, ১৩:১১
ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের ২ জনকে গ্রেপ্তার

ফেনীতে আন্তঃজেলা ছিনতাই চক্রের ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২ অক্টোবর) সকালের দিকে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার জাকির হাসান। গ্রেপ্তারকৃতরা হলেন, নোয়াখালী কবিরহাট নবগ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোমিন উল্ল্যহ (৬০) এবং একই জেলার সুধারাম থানার ধর্মপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে আবদুল খালেক (৩৫)।

এসময় পুলিশ সুপার জানান, এ চক্রটি অভিনব কৌশলে সিএনজি অটোরিকশায় একজন যাত্রীর জন্য জায়গা ফাঁকা রাখতেন। পরে খালি সিটে যাত্রী উঠিয়ে জিম্মি করে ভয়ভীতি প্রদর্শন করে নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল সেট হাতিয়ে নিয়ে যায়। একই চক্রটি বেশ কিছুদিন যাবৎ নোয়াখালী থেকে এসে ফেনী সদর ও ফুলগাজী এলাকায় এসব কাজ করে। যাত্রী বাছাইয়ের ক্ষেত্রে তারা বেশিরভাগ সময় মহিলাদের টার্গেট করতো। এ ঘটনার সাথে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নোয়াখালী, চট্টগ্রাম মেট্রোপলিটনের বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, দস্যুতা, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। আজ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমাসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা উপস্থিত ছিলেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে