সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১

দাউদকান্দিতে ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ প্রশিক্ষণ অনুষ্ঠিত

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি
  ১৩ নভেম্বর ২০২৩, ১৭:৩০
দাউদকান্দিতে ‘রোড টু স্মার্ট বাংলাদেশ’ প্রশিক্ষণ অনুষ্ঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে দিতে কুমিল্লার দাউদকান্দিতে রোড টু স্মার্ট বাংলাদেশ প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আহসান হাবীব চৌধুরী লীল মিয়ার সভাপতিত্বে দাউদকান্দি পৌর সদরের মোল্লা কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও পৌর আওয়ামী লীগের এই ক্যাম্পেইনার প্রশিক্ষণে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ।

প্রশিক্ষণ অনুষ্ঠানে শেখ হাসিনার উন্নয়নের সঠিক বার্তা প্রতিটি মানুষের কাছে পৌঁছে দেয়ার জন্য আওয়ামী লীগের কর্মপরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা বক্তব্য তুলে ধরেন বক্তারা।

দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মেজর (অবঃ) মোহাম্মদ আলী সুমন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শেখ হাসিনার উন্নয়ন ও ভবিষ্যৎ পরিকল্পনার বার্তা প্রত্যেক ভোটারের কাছে পৌঁছে দিতে এবং আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে বিশেষ উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। এ উদ্যোগের আওতায় একটি সুশৃঙ্খল ক্যাম্পেইন টিমের মাধ্যমে ঘরে ঘরে প্রত্যেক ভোটারের কাছে নির্বাচনী বার্তা পৌঁছে দেয়া হবে। এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান,বীর মুক্তিযোদ্ধা খোরশেদ আলম,বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তারিকুল ইসলাম নয়ন,যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন,যুগ্ন-আহবায়ক হেলাল মাহমুদ,মহিলা আওয়ামী লীগের সভাপতি জেবুন নেছা,সাধারন সম্পাদক লায়লা হাসান,যুব মহিলা লীগের সাধারন সম্পাদক শিউলি আক্তার,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাছির উদ্দিন,ইউপি চেয়ারম্যানসহ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১শত ৭টি কেন্দ্রের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে