শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০
walton

সোনাগাজীতে মনোনয়নপত্র জমা দিলেন সাবেক সাংসদ হাজি রহিম উল্যাহ

সোনাগাজী প্রতিনিধি
  ২৯ নভেম্বর ২০২৩, ২১:২১

ফেনীর সোনাগাজীতে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের ফেনী-৩ (সোনাগাজী-দাগনভূঁঞা) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন সাবেক সাংসদ হাজি রহিম উল্যাহ।

বুধবার দুপুরে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটানিং কর্মকর্তা কামরুল হাসানের কাছে তিনি মনোনয়নপত্র জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন তাঁর শুশুর হাজি আবুল খায়ের,ছোট ছেলে আদনানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ

দাখিলের পূর্বে আমিরাবাদের সোনাপুর নিজ বাড়িতে এলাকার কাছে দোয়া চান। মনোনয়ন দাখিল শেষে সাংবাদিকদের জানান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি। আমাকে ২০০৭ সালে মহাজোটের মনোনয়ন দিয়েছেন। আমি ২০১৪ সালে দশম জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হই।

তিনি আরও বলেন, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচন উৎসবমুখর ও সুন্দর হবে। সবার কাছে দোয়া চাই।বর্তমান সরকার উন্নয়নের সরকার। আগামী নির্বাচনে জনগণ আমাকে নির্বাচিত করলে আওয়ামী লীগ ক্ষমতায় আনলে উন্নয়নের বাকি কাজটুকু করা সম্ভব হবে। সব দলই নির্বাচনে অংশগ্রহণ করুক। নির্বাচন অংশগ্রহণমূলক হোক। একটি দলের জন্য নির্বাচন স্থগিত হতে পারে না। সময়মত নির্বাচন না হলে সংবিধানের সমস্যা হবে। নিবন্ধিত ত্রিশটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহণ করায় নির্বাচন অংশগ্রহণমুলক হবে।

যাযাদি/ এসএম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে