শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

দৌলতপুরের পল্লীতে এক ব্যাক্তির লাশ উদ্ধার  

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি
  ০৩ ডিসেম্বর ২০২৩, ১৩:৫১
দৌলতপুরের পল্লীতে এক ব্যাক্তির লাশ উদ্ধার  

কুষ্টিয়ার দৌলতপুরের রিফাইতপুর ইউনিয়নের দিঘলকান্দি গ্রাম থেকে জামাল উদ্দিন মোল্লা (৪৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত জামাল উদ্দিন মোল্লা দিঘলকান্দি গ্রামের মৃত আজগর আলী মোল্লার ছেলে।

স্থানীয়রা জানায়, তিনি দীর্ঘদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তার মেরুদন্ড জটিলতার কারণে ঠিক মতো চলাফেরা করতে পারতেন না বলে তারা জানান।

এলাকাবাসীরা জানান, রবিবার দিঘলকান্দি মাধ্যমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দিঘলকান্দি গ্রামের মোল্লা গ্রুপ ও সরদার গ্রুপ একসঙ্গে একটি প্যানেল ঘোষণা করেন। তাদের বিপক্ষে মন্ডল গ্রুপ পাল্টা আরেকটি প্যানেল ঘোষণা করেন। এই নির্বাচনকে কেন্দ্র করে বেশ ক‘দিন ধরেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। গত শনিবার বিকেলে দিঘলকান্দি ইজ্জত মোড় নামক স্থানে এই নির্বাচনকে কেন্দ্র দুই গ্রুপের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয় এবং দু-পক্ষের কয়েকজন আহত হয়। এরপর থেকে দু-গ্রুপে কয়েক দফায় সংঘর্ষ সৃষ্টির চেষ্টা চলে। থানা পুলিশ তাদের নিবৃত করার চেষ্টা চালায়।

এরপর রবিবার ভোর রাতে জামাল উদ্দিন মোল্লা কে মেরে ফেলা হয়েছে বলে শোনা যায়।

দৌলতপুর থানার ওর্সিা রফিকুল ইসলাম জানান, স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনার সৃষ্টি হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এবং শনিবার সন্ধ্যা থেকে ঐ এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আেেছ। ভোররাতে জামাল উদ্দিন মোল্লা নামে এক ব্যক্তির মৃত্যুর ঘটনা ঘটেছে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে বলে তিনি জানিয়েছেন।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে