শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
walton

সিলেট-২ আসনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে মাঠে নামছে আ‌‘লীগ

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি
  ০৫ ডিসেম্বর ২০২৩, ১৭:০৪

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে সিলেট-২ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরী ও নৌকার বিজয় সুনিশ্চিত করতে সুনির্দিষ্ট ও পরিকল্পনা অনুসারে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে উপজেলা আওয়ামী লীগ।

বিশেষ করে নির্বাচনের দিন ভোটার উপস্থিতি বাড়ানোই হবে তাদের মূল টার্গেট। এজন্য প্রতিটি ইউনিয়নে আলাদা আলাদা নির্বাচনী পরিচালনা কমিটি, প্রতিটি ভোটকেন্দ্র কমিটি।

এছাড়াও প্রতি উপজেলা কমিটির সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে আলাদা দুটি কমিটি ও একটি নির্বাচনী পরিচালনা কমিটি গঠন করবে।

মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে নির্বাচন উপলক্ষে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান বক্তার বক্তব্যে এসব পরিকল্পনার কথা জানিয়ে নির্দেশনামূলক বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট নাসির উদ্দিন খান।

সভায় সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনের নৌকার মনোনীত প্রার্থী শফিকুর রহমান চৌধুরী বলেছেন, সকল বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। সিলেট-২ আসনে দীর্ঘ ১০ বছর পর আবারো নৌকার প্রার্থী দেওয়া হয়েছে। তাই আমরা সবাই এক হয়ে নৌকার প্রার্থীকে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো।

বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, সদস্য এএইচএম ফিরোজ আলী।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে