শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০
walton

নৌকা মার্কা পেলেই সত্যিকারের আওয়ামীলীগ হয় না: গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী বুদ্দিন 

গাজীপুর প্রতিনিধি
  ০৭ ডিসেম্বর ২০২৩, ২০:২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর আওয়ামীলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলিম উদ্দিন বুদ্দিন বলেন, আমি আওয়ামীলীগের, আমি সত্যিকারের আওয়ামীলীগের। নৌকা মার্কা পেলেই সত্যিকারের আওয়ামীলীগ হয় না। আমি দলের অনুমতি নিয়েই প্রার্থী হয়েছি। আমি সারা জীবন আ’লীগ করে আসছি। অর্জিনাল আওয়ামীলীগ আমি।

বৃহস্পতিবার দুপুরে গাজীপুর শহরে একটি ক্লাবে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন প্রশ্নের জবাব দিতে গিয়ে কাজী আলিম উদ্দিন বুদ্দিন ওইসব কথা বলেছেন।

তিনি আরো বলেন, গাজীপুরের আওয়ামীলীগকে সংগঠিত করেছি আমি। আজকে যারা গাজীপুরে আওয়ামীলীগ দাবি করছে তাদের অনেকেই নকল আওয়ামীলীগ। তারা আওয়ামীলীগকে বিভাজন করেছে। আওয়ামীলীগকে ধ্বংস করেছে। ওদের ভোট দিলে আওয়ামীলীগকে ভোট দেয়া হবে না। যখন আজমত উল্লাহ খান সিটি নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হয়েছেন, তখন বিরুদ্ধে ষড়যন্ত্র করে বিএনপি’র প্রার্থী অধ্যাপক মান্নানকে বিজয়ী করা হয়েছে। তারা আওয়ামীলীগের পক্ষে কাজ করেনি, আওয়ামীলীগকে ধ্বংস করেছে। আমাকে ভোট দিলে সত্যিকারের আওয়ামীলীগকে ভোট দেয়া হবে। আমি আওয়ামীগেরই প্রার্থী। আমাকে প্রার্থী হতে জননেত্রী শেখ হাসিনা অনুমতি দিয়েছেন যে আমি এ নির্বাচন করতে পারবো, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আমি নির্বাচন করতে পারবো। এর অর্থ এই নয় যে, আমি আওয়ামীলীগের বাইরে।

আমিতো আওয়ামীলীগেই আছি, আমিতো আওয়ামীলীগ থেকে পদত্যাগ করিনি। আজকে ৫৩ বছর, মূল আওয়ামীগ থেকে এক সেকেন্ডের জন্যও বিচ্যুত হয়নি। আমি আওয়ামীলীগের মুল¯স্রোত থেকে বিচ্যুত হয়নি। আজকেও আমি আওয়ামীলীগেই আছি। আমি এখন পর্যন্ত আওয়ামীলীগে আছি, আমি আমৃত্যু আওয়ামীগ হিসেবেই থাকবো এবং আমি এ নির্বাচনে শেখ হাসিনাকে এ আসন উপহার দেবো। গাজীপুরকে বলা হতো দ্বিতীয় গোপালগঞ্জ। গাজীপুরের আওয়ামীলীগ ছিল বাংলাদেশের একটা মডেল আওয়ামীলীগ। ঐক্যবদ্ধ আওয়ামীলীগ। যারা জীবনে ছাত্রলীগ করেনি, যুবলীগ করেনি, আওয়ামীগের জন্য কোনদিন মিছিল করেনি, মিটিং করেনি হঠাৎ করে তারা আওয়ামীলীগ হয়ে গেছে তারাই আওয়ামীলীগকে ধ্বংস করে দিচ্ছে। আজকে দলকে ধ্বংস করে নিজে শক্তিশালী হওয়ার চেষ্টা করা হচ্ছে। আমার দায়িত্ব হলো নির্বাচিত হয়ে গাজীপুরে আওয়ামীলীগকে রক্ষা করা। ইনশাল্লাহ নির্বাচিত হয়ে গাজীপুরে মডেল আওয়ামীগ গড়বো। আমার পক্ষে সিংহভাগ আওয়ামীলীগের নেতা-কর্মীরা আছে।

গাজীপুর- ২ আসনে অন্য প্রার্থীরা হলেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এমপি। স্বতন্ত্র প্রার্থী গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম, জাতীয় পার্টির প্রার্থী মো. জয়নাল আবেদীন, জাকের পার্টির প্রার্থী রিনা রহমান, ন্যাশনাল পার্টির প্রার্থী কাজী হাসিবুর রহমান রাব্বি, বাংলাদেশ সুপ্রীম পার্টির প্রার্থী এস.এম জাহাঙ্গীর আলম, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র প্রার্থী মো.আমির হোসাইন, বাংলাদেশ তরিকত ফেডারেশন প্রার্থী ডা. সৈয়দ আবু দাউদ মছনবী এবং বাংলাদেশ কংগ্রেস’র রেহেনা আক্তার রিনা ।

যাযাদি/ এম

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে