রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

লক্ষ্মীপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, ৬ মোটরসাইকেল ভাঙচুর

লক্ষ্মীপুর প্রতিনিধি
  ০২ জানুয়ারি ২০২৪, ১১:৫৪
আপডেট  : ০২ জানুয়ারি ২০২৪, ১১:৫৯
লক্ষ্মীপুর-৪ আসনে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, ৬ মোটরসাইকেল ভাঙচুর

লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে আওয়ামীলীগের সাবেক এমপি স্বতন্ত্র ঈগল প্রতীকের প্রার্থী মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সমর্থকের ওপর নৌকা প্রতীকের প্রার্থী মোশারেফ হোসেনের সমর্থকরা হামলা চালিয়েছে। এতে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আহসান উল্যাহ হিরনসহ ৭জন আহত ও ৬টি মোটরসাইকেল ভাংচুৃর করা হয়। তবে হামলা নয়, দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয় বলে দাবী করেন নৌকা প্রতীকের প্রধান সমন্বয়ক ও রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ।

পুলিশ ও দলীয় সূত্রে জানা যায়, ঈগলের সমর্থক সুমন হোসেনকে নৌকার পক্ষে কাজ করতে বলে আসছে নৌকা প্রার্থীর লোকজন। রাতে সাহেবেরহাট এলাকায় চা দোকানে বসে সুমনসহ অন্যরা ঈগল মার্কা নিয়ে আলাপ আলোচনা করছে। হঠাৎ নৌকার পক্ষের সমর্থক জেলা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন মোল্লাসহ অন্যরা দোকানে গিয়ে সুমনকে মারধর করে। এর জের ধরে ঈগলের সমর্থক উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আহসান উল্যাহ হিরনসহ অন্যরা ঘটনাস্থলে যায়। পরে সেখান থেকে আসার পর নোয়াহাট খোলা এলাকায় পৌছঁলে নৌকার সমর্থকরা তাদের ওপর হামলা করে।

এর জের ধরে রাত সাড়ে ১২টার দিকে দু-পক্ষের মধ্যে ধাওয়া,ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে কমলনগর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও চরলরেন্স ইউপির সাবেক চেয়ারম্যান আহসান উল্যাহ হিরন, যুবলীগের কর্মী মাকসুদুর রহমান বাবু,সুমন হোসেন ও মাহফুজুর রহমানসহ ৭জন আহত হয়েছে। আহতদের কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্ের ভর্তি করা হয়েছে। এসময় ৬টি মোটরসাইকেল ভাংচুর করা হয়। রাত সাড়ে ১২টার দিকে নোয়াখাট খোলা এলাকায় এঘটনা ঘটে। পরে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঈগল পাখির প্রার্থী সাবেক এমপি আবদুল্লাহ আল মামুন বলেন, নৌকার মিছিলে না যাওয়া তার সমর্থক জেলা পরিষদের সদস্য গিয়াস উদ্দিন মোল্লার নেতৃত্বে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থকরা হামলা চালিয়ে বেশ কয়েকজনকে আহত করে। এছাড়া ৭টি মোটরসাইকেল ভাংচুর করা হয়।

তবে নৌকার প্রধান সমন্বয়ক ও রামগতি উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক আবদুল ওয়াহেদ বলেন, সাহেবেরহাট এলাকায় নৌকার নির্বাচনী কার্যালয়ে ঢুকে ঈগলের সমর্থকরা এক কর্মীকে মারধর করে। এর জের ধরে দু-পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এতে নৌকার কয়েকজন সমর্থক আহত হয়। তবে হামলার বিষয়টি সঠিক নয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে