শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনীর মহাসড়কের অংশে ৪ গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে

ফেনী প্রতিনিধি
  ০৬ জানুয়ারি ২০২৪, ১৯:১৯
ফেনীর মহাসড়কের অংশে ৪ গাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর অংশে ৪টি গাড়িতে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।শনিবার (০৬ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করে পুলিশ জানায়,এর মধ্যে দুটি ট্রেলর গাড়ি ও দুটি কাভার্ডভ্যান রয়েছে। রাতেই পুলিশ গাড়িগুলো উদ্ধার করে জেলা পুলিশ লাইনে নিয়ে যাওয়া হয়।

এর আগে শুক্রবার (০৫ জানুয়ারি) রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার দেবীপুর মা-মনি ফিলিং স্টেশনের ভিতরে পার্ক করে রাখা দুটি ট্রেলারে আগ্নিসংযোগ করে দুর্বৃত্তরা। গাড়ি দুটি হলো- চট্ট মেট্রো ঢ ৮১-৩৬৬৩ ও চট্ট মেট্রো ঢ ৮১-৩৮৪৮।

খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের লোকজন সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে গাড়িগুলোর বেশিরভাগ অংশই পুড়ে যায়।

এরপর রাত ৪টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপুল সেতু এলাকায় পরপর দুটি কাভার্ডভ্যানে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। কাভার্ডভ্যান দুটির একটিতে আরএফএল মুড়ি এবং অপরটিতে গার্মেন্টসসামগ্রী ছিল।

খবর পেয়ে ফেনী থেকে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হলেও ততক্ষণে দুটি গাড়ির সামনের অংশ সম্পূর্ণ পুড়ে যায়।

ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার আবদুল মজিদ জানান, এসময় মহাসড়ক সংলগ্ন মা-মনি ফিলিং স্টেশনে থাকা অন্যান্য গাড়িগুলো রক্ষা করা হয়েছে।তিনি আরো জানান, ফায়ার সার্ভিসের লোকজন সময়মতো না পৌঁছলে ক্ষয়ক্ষতির পরিমাণ আরও বেশি হতো।

ফেনী মডেল থানায় ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী জানান, আগুন দেওয়া গাড়িগুলো ওই সব স্থান থেকে উদ্ধার করে ফেনীর পুলিশ লাইনে নিয়ে রাখা হয়েছে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।তবে দুপুর পর্যন্ত এ সব ঘটনায় থানায় কোনো মামলা হয়নি।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে