শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ইনুকে হারিয়ে আরেফিনের জয়

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি
  ০৭ জানুয়ারি ২০২৪, ২৩:৪০
ইনুকে হারিয়ে আরেফিনের জয়

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে ১৪ দলের প্রার্থী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু নৌকা প্রতীক (হারিয়ে) পরাজিত করে স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন ট্রাক প্রর্তীকে জয়লাভ করেন।

স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন ট্রাক প্রর্তীক প্রাপ্ত ভোট ১ লাখ ১৫ হাজার ৭৯৯। তার নিকটতম হেভিওয়েট প্রার্থী ১৪ দলের প্রার্থী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু নৌকা প্রতীক প্রাপ্ত ভোট ৯২ হাজার ৪৪৫। স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন ২৩ হাজার ৩৫৪ ভোট পেয়ে জয়লাভ করে।

কুষ্টিয়ার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক এহেতেশাম রেজা জানান, কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। তারা হলেন, ১৪ দলের হেভিওয়েট প্রার্থী, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের সভাপতি ও সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু নৌকা প্রতীক, স্বতন্ত্র প্রার্থী মিরপুর উপজেলা পরিষদ থেকে সদ্য পদত্যাগ করা মিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামারুল আরেফিন ট্রাক প্রতীক, স্বতন্ত্র প্রার্থী ডা. সরদার মুস্তানজীদ লোটাস কেতলি প্রতীক, স্বতন্ত্র প্রার্থী ডা. ইফতেখার মাহমুদ মোড়া প্রতীক, স্বতন্ত্র প্রার্থী রুবেল পারভেজ ইগল প্রতীক, জাতীয় পার্টির শহীদুল ইসলাম ফারুকী লাঙল প্রতীক, বিএনএম এর আরিফুর রহমান নোঙর প্রতীক, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর বাবুল আক্তার চেয়ার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

যাযাদি/এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে