শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

ফরিদপুরে নব-নির্বাচিত সাংসদ এ কে আজাদ সন্ত্রাস দুর্নীতি দমনে সরকারের স্বদিচ্ছা ও প্রশাসনের আন্তরিকতা দরকার

সাইদা আক্তার ইমা, ফরিদপুর
  ০৯ জানুয়ারি ২০২৪, ১৭:০৫
ফরিদপুরে নব-নির্বাচিত সাংসদ এ কে আজাদ সন্ত্রাস দুর্নীতি দমনে সরকারের স্বদিচ্ছা ও প্রশাসনের আন্তরিকতা দরকার

সরকারের স্বদিচ্ছা ও প্রশাসন আন্তরিক হলে ফরিদপুরকে সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত করা সম্ভব হলে বলে উল্লেখ করেছেন ফরিদপুর-৩ (সদর) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আব্দুল কাদের আজাদ (এ কে আজাদ)।

সারাদেশে স্বতন্ত্র প্রার্থীদের মধ্য থেকে বিজয়ীদের নিয়ে সংসদে বিরোধী দল গঠন করার ইঙ্গিত দেন তিনি।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) দুপুরে ফরিদপুর শহরের ঝিলটুলিতে নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

নিরপেক্ষ নির্বাচন আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে সমৃদ্ধ ফরিদপুর গঠনের অঙ্গীকার করেন তিনি।

এর আগে লিখিত বক্তব্যে তিনি তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী শামীম হকের বিরুদ্ধে ভোটের দিন বিভিন্ন কেন্দ্রে প্রভাব খাটিয়ে ভোট কেটে নেওয়ার অভিযোগ করেন। আচরণবিধি ভঙ্গ ও শান্তিপূর্ণ ভোট বানচালের অপচেষ্টার অভিযোগে তাকে আইনের আওতায় আনা উচিত বলে উল্লেখ করেন তিনি।

এ সময় সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিমুক্ত সমাজগঠন ও মানসম্পন্ন শিক্ষাব্যবস্থা চালু করে নির্বাচনী ইসতেহার বাস্তবায়নে সকলকে দল মত ভুলে একজোট হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন কেন্দ্রিয় আওয়ামী লীগের সদস্য বিপুল ঘোষ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: ফারুক হোসেন।

এসময় জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শওকত আলী জাহিদ, শহর আওয়ামী লীগ নেতা মনিরুল হাসান মিঠু, আ.লীগ নেতা শহিদুল ইসলাম মিরু, জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক নুসরাত রাসুল তানিয়া সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে