শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

ঝিনাইদহে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি
  ০৯ জানুয়ারি ২০২৪, ২১:২৪
ঝিনাইদহে আ’লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহে বরুণ কুমার ঘোষ (৪০) নামে আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত ৭ টার দিকে ঝিনাইদহ শহরের হামদহ এলাকায় অস্ত্রধারী দুর্বৃত্তরা তাকে কুপিয়ে একটি হাত ও একটি পা বিচ্ছিন্ন করে ফেলে রেখে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। নিহত বরুণ কুমার ঘোষ শহরের হামদহ ঘোষপাড়ার নরেন ঘোষের ছেলে। সে একজন ঠিকাদারী ছিল বলেও জানিয়েছে স্থানীয়রা।

স্থানীয়রা বলছেন, সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে শহরের ঘোষপাড়া মোড়ে আসে বরুণ ঘোষ। সেসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে মারা যান।

তবে কারা কেন তাকে হত্যা করতে পারে তা তাৎক্ষনিকভাবে জানাযায়নি। ধারনা করা হচ্ছে পূর্ব বিরোধের জেরে তাকে হত্যা করা হয়েছে।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার সুলতানা মেফতাহুল জান্নাত জানান, হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছিল।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মীর আবিদুর রহমান বরুণ ঘোষ হত্যার বিষয়টি নিশ্চিত করে জানান হত্যার সাথে জড়িতদের চিহ্নিত করতে কাজ চলছে।

যাযাদি/এসএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে