শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিবপুরবাসীর ভালবাসায় সিক্ত এমপি সিরাজুল ইসলাম মোল্লা 

শিবপুর (নরসিংদী) প্রতিনিধি
  ১০ জানুয়ারি ২০২৪, ১১:৫১
শিবপুরবাসীর ভালবাসায় সিক্ত এমপি সিরাজুল ইসলাম মোল্লা 

নরসিংদীর শিবপুরবাসীর ভালবাসায় সিক্ত হয়েছেন নরসিংদী-৩ (শিবপুর) আসনের দ্বিতীয়বারেরমত নির্বাচিত সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা।

গত ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর থেকে এই নির্বাচনী এলাকার বিভিন্ন স্তরের লোকজন ফুল দিয়ে শুভেচ্ছা জানান। তিনি বাংলাদেশ আওয়ামীলীগের মনোননয় বঞ্চিত হওয়ায় স্বতন্ত্র প্রার্থী হয়ে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খানের সাথে প্রতিদ্বন্দ্বীতা করেন।

নির্বাচনে তিনি পেয়েছেন ৫৬,৭৭৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ফজলে রাব্বি খান পেয়েছেন ৪৫,১১৫ ভোট। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে টানা বিকাল ৪টা পর্যন্ত। রাত প্রায় ৯টারদিকে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন নরসিংদী-৩ শিবপুর আসনের সহকারী রির্টাানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মো: সজীব এবং রাত সাড়ে ৯টায় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক ড. বদিউল আলম ফলাফল ঘোষনা করেন। এই আসনের ৯৭টি কেন্দ্রের মধ্যে ৯৫টি কেন্দ্রের ফলাফল ঘোষনা করা হয়। দুটি কেন্দ্রে নৌকার সিল মারায় স্থগিত করা হয়েছে। এছাড়া আরো কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪।

সিরাজুল ইসলাম মোল্লা আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হওয়ায় এলাকার জনগনের দাবীর প্রেক্ষিতে স্বতন্ত্র নির্বাচনে অংশ নেন।

এর আগে তিনি ২০১৪ সালেও আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিত হয়ে স্বতন্ত্র নির্বাচন করে বিজয়ী হয়েছিলেন। তিনি নরসিংদী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য। তিনি একজন শিল্পপতি ও দানবীর ব্যক্তি হওয়ায় এলাকায় ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। সিরাজুল ইসলাম মোল্লাকে দ্বিতীয়বারেরমত স্বতন্ত্র এমপি নির্বাচিত করায় শিবপুরবাসীকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন তিনি।

যাযাদি/ এস

  • সর্বশেষ
  • জনপ্রিয়
X
Nagad

উপরে